33 C
Kolkata
Thursday, April 25, 2024

অভিনেত্রী আয়ুষী জয়সওয়াল, সীমা অতিক্রম করলেন সাহসিকতার, দেখবেন না বাড়ির বাচ্চাদের সামনে

Must Read

 নেটফ্লিক্স হোক কিংবা ইউটিউব বা অ্যামাজন প্রাইম ভিডিও, আজকালকার দিনে ডিজিটাল প্লাটফর্ম হয়ে উঠেছে মানুষের নিত্যদিনের সাথী।

এই সমস্ত প্লাটফর্মের নানান ওয়েব সিরিজ সকলের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে। করোনা ভাইরাস পরিস্থিতির পরে তো এই ধরনের ওয়েব সিরিজ আরো বেশি জনপ্রিয়তা পেয়েছে।

 যে সমস্ত ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে মানুষের আগ্রহ অর্জন করে, সেগুলির মধ্যে অন্যতম হলো বোল্ড ওয়েব সিরিজ। উল্লু, ভুভি এর মতো একাধিক প্লাটফর্মে এই ধরনের ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা। সেরকমই একটি ওয়েব সিরিজ নিয়ে আজকে আলোচনা হবে যেখানে অভিনেত্রী আয়ুশি জয়সওয়াল নিজের অভিনয়ের মাধ্যমে সকলকে চমক দিয়েছেন।

আরও পড়ুন -  Neymar: সফল অস্ত্রোপচার সম্পন্ন নেইমারের

ওয়েব সিরিজটির নাম দেওয়া হয়েছে বদন।

বদন ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনেও এই ব্যাপারটি দেখা মেলে। এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী আয়ুষী জয়সওয়াল, তার সাথেই রয়েছেন লিনা সিং ও আশরাফ। তাদের অভিনয় এই ওয়েব সিরিজে দুর্দান্ত, যা এই ওয়েব সিরিজের গল্পটিকে আরো বেশি সাহসী করে দিয়েছে।

আরও পড়ুন -  Karim Benzema: দাপুটে জয় রিয়ালের, বেনজামার হ্যাটট্রিকে

ওয়েব সিরিজে স্টোরি লাইন মূলত দুটি ভাগে বিভক্ত। প্রথম ভাগে, আশরাফের সঙ্গে একজন মহিলার ভালোবাসা হয়।  তারা দুজনে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হন। পরবর্তীতে জানা যায়, আশরাফকে ওই মহিলা ব্যবহার করেছেন ও পরবর্তীতে তাকে ধোকা দিতেও ওই মহিলা পিছপা হননি। দ্বিতীয় সিজনে এই ওয়েব সিরিজের দ্বিতীয় ভাগ আমরা দেখতে পাচ্ছি।

দ্বিতীয় সিজনে আমরা দেখতে পাবো, প্রথম থেকেই ওই মহিলা বিবাহিত ছিলেন, তারপরেও অভিনেতার সঙ্গে তার সম্পর্ক হয়। তারপর এই গল্পে কি হয় তা জানতে আপনাকে উল্লু অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন গ্রহণ করতে হবে।

আরও পড়ুন -  অন্যপুরুষের সঙ্গে চরম রোমান্স স্বামীকে ছেড়ে, সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি

সাহসিকতার সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছেন অভিনেত্রী আয়ুষী জয়সওয়াল। ওয়েব সিরিজে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছেন। অভিনয়ের মাধ্যমে সাহসিকতা সমস্ত সীমা অতিক্রম করেছেন।

এই ওয়েব সিরিজ প্রথম নয় এর আগেও আমরা তাকে চরম সুখ ও পালং তোড়-এর মতো ওয়েব সিরিজে অভিনয় করতে দেখেছিলাম। অভিনেত্রী তার অভিনয়ের মাধ্যমে সব সময় ইন্টারনেট দুনিয়ায় শোরগোল ফেলে দেন।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img