37 C
Kolkata
Friday, May 17, 2024

যেসব তারকারা তিন বার বিয়ে করেছেন, বিয়ের পিঁড়িতে বসলেন !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   প্রায় কাছাকাছি সময়ে বিয়ে করেছেন অভিনেতা অপূর্ব, নিলয়, গায়িকা ন্যান্সি। আলোচনায় এসেছে অমর নায়ক বলে খ্যাত সালমান শাহের সাবেক স্ত্রী সামিরার বিয়েও। তিনি তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন।

যাদের মনের গভীরে লালন করেন দর্শক, ভাবেন আইডল সেইসব তারকাদের নিয়ে কৌতুহলের অন্ত নেই তাদের। বিশেষ করে আগ্রহ দেখা যায় তাদের প্রেম-বিয়ে ও সংসার নিয়ে। এসব বিষয় তারকাদের একান্তই ব্যক্তিগত হলেও পাবলিক ফিগার হওয়ার বিড়ম্বনাতেই হয়তো সেগুলো আর ব্যক্তিগত থাকতে পারছে না।

আরও পড়ুন -  ডাঃ হর্ষ বর্ধন এর বার্তা জাতীয় বিজ্ঞান দিবসে

দর্শক তাই আগ্রহ করে জানতে চান কোন তারকা কার সঙ্গে প্রেম করছেন, সংসার করছেন। জানতে চান কেন ভাঙে তারকাদের সংসার। উত্তর আর দশটা মানুষের জীবনের মতোই তাদের জীবন। সবাই চেষ্টা করেন নিজের মতো করে ভালো থাকতে। সেটা কখনো পারেন, কখনো পেরে উঠেন না অনেকেই।

শোবিজের বাইরেও রোজ প্রেমে পড়ছে মানুষ, রোজ বিয়ে হচ্ছে, রোজ ঘটছে ডিভোর্স। কিন্তু সেসব তো আর আলোচ্য নয়। সব আগ্রহ বা আলেচনা-সমালোচনা শোবিজের প্রিয় মানুষগুলোকে কেন্দ্র করে। তাই কোনো তারকা একাধিক বিয়ে করলে সেগুলো হয়ে উঠে ‘টক অব দ্য কান্ট্রি’।

আরও পড়ুন -  Protest: হামলায় প্রতিবাদের আওয়াজ তুলেছেন তারকারা

তেমনি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চর্চা হচ্ছে তারকাদের একাধিক বিয়ে নিয়ে। একাধিক বিয়ে করেছেন এমন তারকার সংখ্যা অনেক। দেখে নেয়া যাক তৃতীয় বিয়ে করেছেন এমন তারকাদের।

শমী কায়সার নব্বইয়ের দশকের জনপ্রিয় টিভি তারকা শমী কায়সার। তার বর্তমান বরের নাম রেজা আমিন সুমন। তিনি একজন ব্যবসায়ী। গেল বছরের অক্টোবরে তিনি তৃতীয় বিয়ে করেন। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে। তথ্য ও ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  Pets: পোষা প্রাণীর বাড়তি যত্ন গরমকালে

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img