37 C
Kolkata
Friday, May 17, 2024

মাঝবয়সী ডাক্তারের কুকর্ম চেম্বারেই রোগীর সাথে, নির্লজ্জতার সকল সীমা অতিক্রম করেছে সিরিজটি

Must Read

এখন চলচ্চিত্র এবং ধারাবাহিকের সাথে ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজ। প্রযুক্তির সাথে চলতে গিয়ে মানুষ এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখছেন। সাথে ভালো লাগছে। সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী এবং দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তুলছেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন কমন এই যুগের প্রজন্মের সামনে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা দিনদিন বাড়ছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন মধ্যে দিয়ে। অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বিগ বাজেটের সিনেমাকে।

আরও পড়ুন -  বাংলাদেশ সফরের প্রাক্কালে প্রধানমন্ত্রীর বক্তব্য

করোনার পর থেকে মানুষ ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে। সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের। এখন এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

সেই রকম নজর কেড়েছে একটি বোল্ড ওয়েবসিরিজ। ‘ওয়াও’ নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘ডাঃ গুপ্তাজি’ নামের সিরিজটি। সিরিজের গল্প এবং দৃশ্যপট, উভয় স্থানেই স্তরে স্তরে সাজানো সাহসী দৃশ্য।

আরও পড়ুন -  Weather Report: আগামী ৪৮ ঘণ্টায় উত্তরবঙ্গে অতি ভারী বৃষ্টির ইঙ্গিত

সিরিজের গল্প হলো, এক ডাক্তারকে নিয়ে। যিনি ডাক্তারের জগতে এক অভিজ্ঞ। একদিন তার কাছে এক মহিলা রোগী আসে। সেই মহিলাকে দেখেই তার প্রেমে পড়ে যান ডাক্তারবাবু। চেম্বারের মধ্যেই কুকর্মে লিপ্ত হয়ে পড়েন তারা। সিরিজের শেষের দিকে তাদের এই সম্পর্কে একের পর এক বাধা আসতে শুরু করে দেয়।

আরও পড়ুন -  Web Series: প্রেমে পড়েছে সিরিয়াল কিলার বিবাহিত যুবতীর সাথে, হাওয়ার গতিতে ভাইরাল এই সিরিজটি

এই সম্পর্কের কি পরিণতি হবে? আপনাকে সিরিজটি দেখতেই হবে।

এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে সরিতা কোমল ওয়ার্সি এবং আলেন্দ্রা বিলকে। এনাদের দুজনের যৌবন এবং শারীরিক পরিভাষা মুগ্ধ করেছে নেট ভক্তদের। কমবয়সী দর্শক এই সিরিজটি বেশ পছন্দ করে ফেলেছেন। এই সিরিজের মজা নিতে হলে দেখতে হবে। শুধুমাত্র ‘ওয়াও’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিলেই কেল্লা ফতে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img