37 C
Kolkata
Sunday, May 5, 2024

Team India: ভারতের এই তারকা ক্রিকেটার ছিঁটকে গেলেন ২০২৩ বিশ্বকাপ থেকে, হৃদয় ভাঙলো কোটি ভক্তের

Must Read

ভারতের মাটিতে আসন্ন ২০২৩ ওডিআই বিশ্বকাপ অনুষ্ঠিত হতে চলেছে। ২০১১ সালের পর ফের বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে টিম ইন্ডিয়া। ভারতের মাটিতে বিশ্বকাপ আয়োজিত হওয়ায় বিরাট কোহলিদের প্রতিকূল আবহাওয়ার সাথে লড়াই করার প্রয়োজনীয়তা দরকার নেই।

আসন্ন ২০২৩ বিশ্বকাপ ভারতীয় ক্রিকেটে নতুন ইতিহাস লিখতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

আসন্ন ওডিআই বিশ্বকাপে ভারতীয় দল তারকা ক্রিকেটার ঋষভ পন্থকে মিস করতে পারেন বলে মনে করছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা।

আরও পড়ুন -  IPL 2023: ১৩ বলে অর্ধশত রান, IPL-এ বিস্ময়কর রেকর্ড, যশস্বী জসওয়াল রাজার মতন খেলা দেখালেন

তাদের মতে, ঋষভ পন্থের হাঁটুতে যে অস্ত্রপাচার করা হয়েছে তার জন্য শুধুমাত্র ওডিআই বিশ্বকাপ নয়, ২০২৩ এশিয়া কাপ এমনকি আইপিএলের মেগা আসর মিস করবেন।

হাঁটুর লিগামেন্ট ছিড়ে যাওয়ায় গত সপ্তাহে অস্ত্রপাচারের মাধ্যমে তা প্রতিস্থাপন করা হয়েছে। আগামী ছয় সপ্তাহ পর আরও একবার হাঁটুতে অপারেশন হবে বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিকেল টিম।

আরও পড়ুন -  আগামীকাল বাঁকুড়া সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

এই পরিস্থিতিতে বিশ্বকাপে তাকে দলে পাওয়া রীতিমতো অসম্ভব বলে মনে করছেন বিসিসিআই কর্মকর্তারা। তারকা উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থের অনুপস্থিতিতে দলের ভারসাম্য কিছুটা হলেও ক্ষুন্ন হবে বলে অভিমত ক্রিকেটপ্রেমীদের।

 বিশ্বকাপের আসরে ঋষভ পন্থের বিধ্বংসী ব্যাটিং দেখতে না পাওয়াও বড় হতাশার কারণ হতে পারে ঋষভ পন্থের সমর্থকদের জন্য।
গত ডিসেম্বরের শেষ লগ্নে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন ঋষভ পন্থ। রাস্তার সাইডগার্ডের সাথে ধাক্কা লাগে ঋষভ পন্থের কোটি টাকার গাড়ির। গাড়ির কাঁচ ভেঙে পন্থ বাইরে বেরিয়ে এলেও ঘটনা স্থানে গাড়িটি পুড়ে ছাঁই হয়ে যায়। ওই ঘটনায় ভারতীয় তারকা ক্রিকেটার কপালে, পিঠে ও হাঁটুতে গভীর চোট পান।

আরও পড়ুন -  Paayel Sarkar: অভিনেত্রী পায়েল গ্রেসফুল খোলা পোশাকের সাথে 'বার্বি ফিভার'কে আলিঙ্গন করেছেন!

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img