33 C
Kolkata
Tuesday, April 30, 2024

রাতের বেলা ফাঁকা মাঠের মধ্যে আম্রপালির সাথে রোমান্সের খেলা করলেন নীরাহুয়া, ভাইরাল ভিডিও

নতুন মুক্তিপ্রাপ্ত ভোজপুরি সিনেমা 'কালাকাণ্ড' ভিডিওটি ভাইরাল

Must Read

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি এখনকার সময়ে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে, বলিউডের থেকেও উন্নত হচ্ছে নানান প্রযুক্তির মাধ্যমে। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ বেশির ভাগ সময়ে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার জগতে।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কিছু তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে নতুনভাবে উজ্জীবিত করে চলেছে দেখলে জানতে পারবেন।

আরও পড়ুন -  প্রতিযোগিতা মঞ্চেই স্বপ্না চৌধুরীর সঙ্গে আরেক হরিয়ানভি নৃত্যশিল্পী দারুন পারফর্ম করলেন, ভিডিও ভাইরাল

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা উঠলে অবশ্যই উঠে আসে একজনের নাম তিনি হলেন নিরাহুয়া। আসল নাম দীনেশ লাল যাদব। যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম শুনেছেন। অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কিছু কম নেই। ভোজপুরির দর্শকরা আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ হবে।

আরও পড়ুন -  Daily Horoscope: মা তারার আশীর্বাদে মিলিয়ে দেখুন রাশিফল

অপরদিকে, অভিনেত্রীদের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় আম্রপালি দুবে। নিরাহুয়া ও আম্রপালির দুষ্টু-মিষ্টি জুটির প্রত্যেকটি গান সুপারহিট হয় ইউটিউব দুনিয়াতে।

সম্প্রতি নতুন করে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে ভোজপুরি মিউজিক ভিডিও, ‘ডাহকে বদন যারে জিয়া’। এটি নতুন মুক্তিপ্রাপ্ত ভোজপুরি সিনেমা ‘কালাকাণ্ড’ এর। এখানে মাঝরাতে পার্ক বা ফাঁকা মাঠের মধ্যে নিরাহুয়া এবং আম্ভ্রপালিকে রোমান্স করতে দেখা যাচ্ছে। তাঁদের হট কেমিস্ট্রি দেখে আপনি একটু লজ্জা পেতে পারেন।দুজনের এই গানটা খুবই রোমান্টিক। গানটিতে নিরহুয়া ও আম্রপালীকে দোলনায় রোমান্স করতে দেখা যায়। গানটিতে অনেক সুন্দর লেগেছে অভিনেত্রীকে। গানটি নীলকমল সিং ও প্রিয়াঙ্কা সিং গেয়েছেন। গানের কথা লিখেছেন প্যারে লাল যাদব, সঙ্গীত দিয়েছেন রজনীশ মিশ্র। একবার ভাইরাল মিউজিক ভিডিওটি দেখে নিন।

আরও পড়ুন -  Bhojpuri Song: নীরাহুয়ার সঙ্গে ঘনিষ্ঠ অভিনেত্রী মধু প্রবল বর্ষণে, ইন্টারনেটে ছড়াল ভিডিও

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img