41 C
Kolkata
Saturday, April 27, 2024

Pakistan: আইনি পদক্ষেপ নেবে পিটিআই, স্বাস্থ্যমন্ত্রীর বিরুদ্ধে

'ভিত্তিহীন অভিযোগ' ইমরান খানকে নিয়ে

Must Read

প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় স্বাস্থ্যমন্ত্রী আবদুল কাদির প্যাটেল এবং তার সহযোগীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা করেছে, তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। এক বিবৃতিতে এ পদক্ষেপের কথা জানানো হয়। ইতিমধ্যে ব্যবস্থা নেয়ার প্রস্তুতিও শুরু করেছেন আইনজীবীরা।

পিটিআই এর পক্ষ থেকে বলা হয়েছে, প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান জাতীয় জবাবদিহি ব্যুরো (এনএবি), স্বাস্থ্য মন্ত্রণালয় এবং পিআইএমএস চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার অনুমোদন দিয়েছেন।

আরও পড়ুন -  রূপান্তরকামী ডিজাইনারের তৈরি করা পোশাকেই, মিস ইউনিভার্সের খেতাব জয় হরনাজের

আগে শুক্রবার পাক স্বাস্থ্যমন্ত্রী ইমরান খানের মেডিকেল রিপোর্টে থাকা তথ্য জানাতে গিয়ে এক সংবাদ সম্মেলনে বলেন, পিটিআই প্রধানের মুত্রের প্রাথমিক রিপোর্টে বিষাক্ত উপাদান পাওয়ার পাশাপাশি তিনি যে অতিরিক্ত মদ পান এবং কোকেন নেন, তারও প্রমাণ পেয়েছে।

ইমরানের মানসিক স্বাস্থ্য প্রসঙ্গে প্যাটেল বলেন, তার কর্মকাণ্ড এবং শারীরিক ভাষা একজন সুস্থ মানুষের মতো নয় বলে রিপোর্টে বলা হয়েছে। মানসিকভাবে সুস্থ মানুষ কখনো এমন ধরনের অঙ্গভঙ্গি করে না বলেছেন স্বাস্থ্যমন্ত্রী।

আরও পড়ুন -  Shahbaz Sharif: রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ, পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের বিরুদ্ধে

পিটিআই প্রধান রাজনীতিতে শালীনতা, রাজনৈতিক সহনশীলতা ও অন্যদের প্রতি সম্মান দেখানো ভুলে গেছেন মন্তব্য করে প্যাটেল বলেন, আমিও বলছি যে ইমরানের মানসিক অবস্থা ভালো নয়।

আরও পড়ুন -  Huge Amount Of Wordplay: আবারো বিপুল পরিমাণের শব্দবাজি উদ্ধার

পাক স্বাস্থ্যমন্ত্রীর এসব বক্তব্যকে মানহানিকর উল্লেখ করে এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ঘোষণা করে বিবৃতি দিয়েছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)।

পিটিআইয়ের বিবৃতিতে বলা হয়, ইমরানের বিরুদ্ধে যত ধরনের অভিযোগ আনা হয়েছে, সেগুলোর বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী প্যাটেলের বিরুদ্ধে মানহানিসহ বিভিন্ন আইনে ব্যবস্থা নেয়া হচ্ছে।

সূত্রঃ নিউজ নেটওয়ার্ক

Latest News

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট। ভারতবর্ষে সোনার ব্যবহার। ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img