33 C
Kolkata
Thursday, May 2, 2024

Bhojpuri Song: নীরাহুয়ার সঙ্গে ঘনিষ্ঠ অভিনেত্রী মধু প্রবল বর্ষণে, ইন্টারনেটে ছড়াল ভিডিও

Must Read

Bhojpuri Song: নীরাহুয়ার সঙ্গে ঘনিষ্ঠ অভিনেত্রী মধু প্রবল বর্ষণে, ইন্টারনেটে ছড়াল ভিডিও।

সম্প্রতি নেটজগতে একটি ভোজপুরি গান দারুন ভাবে ভাইরাল হয়েছে। এখানে গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় প্রথম সারির তারকাকে। এই ভাইরাল হওয়া গানে মধু শর্মা এবং দীনেশ লাল যাদবকে দেখা গেছে।

দু’জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স এর তাপ ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন ভিউজ কোটির ঘরে।

আরও পড়ুন -  বিজেপি কর্মী কে লক্ষ্য করে গুলি

মধু শর্মা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির জনপ্রিয় তারকা। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদবের সঙ্গে অভিনেত্রীকে ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। প্রবল বর্ষণে মধ্যেই একে অপরের সাথে রোমান্সে মাতামাতি করেছিলেন। ভিডিওতে দুজনকেই হলুদ পোশাকে দেখা গেছে।

আরও পড়ুন -  Dance Video: আম্রপালি আগে নিজের শরীর ভিজিয়ে নিয়ে তারপর উত্তপ্ত রোম্যান্স করলেন নিরাহুয়ার সাথে

‘পেয়াস তান কি বুঝা যা না’র তালেই এই জনপ্রিয় অনস্ক্রিন ভোজপুরি তারকা জুটিকে দেখা গিয়েছিল।

‘ইশতার রিজিওনাল’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১০ বছর আগে এই জনপ্রিয় তারকা জুটির এই গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। এখন দেড় কোটির কাছাকাছি মানুষের কাছে চলে গেছে।

আরও পড়ুন -  ‘মাই স্ট্যাম্প অন ছট পুজা’ বিষয়ক ডাকটিকিট প্রকাশ করেছেন কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি ও যোগাযোগ মন্ত্রী শ্রী রবিশঙ্কর প্রসাদ

‘এক দুজে কে লিয়ে’ ছবির গানের দৃশ্য। উল্লেখ্য, গানের কথা দিয়েছেন পেয়ারে লাল যাদব। সুর দিয়েছেন ধনঞ্জয় মিশ্রা। ছবিতে গানটি গাইতে শোনা গিয়েছে পামেলা জৈনকে। উল্লেখ্য ছবির এই গানের সূত্র ধরেই চর্চায় এই তারাকা জুটি।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img