30 C
Kolkata
Thursday, May 16, 2024

Tata Punch EV: প্রকাশ্যে ছবি, নতুন ইলেকট্রিক গাড়ি, নতুন মডেল, টাটা আনতে চলেছে

আত্মপ্রকাশ করবে টাটা পাঞ্চ ইভি ভারতের বাজারে

Must Read

এখনকার সময়ে বৈদ্যুতিক গাড়ির বাজারে বড় প্লেয়ার হয়ে উঠেছে ভারতের গাড়ি কোম্পানি টাটা মোটর। এখনকার দিনে ভারতের বাজারে টাটা মোটরসের বেশ কিছু গাড়ি আছে সেগুলি জনপ্রিয়তা পেয়েছে।

তার মধ্যে টাটা টিয়াগো অন্যতম। রয়েছে টাটা নেক্সন ও টাটা টিগর। এই তিনটি গাড়ির উপরে ভরসা করেই বৈদ্যুতিক চার চাকার মার্কেটে নিজের আধিপত্য বিস্তার করেছে টাটা। এই তিনটি মডেল নিয়ে থামতে চায় না টাটা। এবার বেশ কিছু জনপ্রিয় গাড়ির ইলেকট্রিক ভার্সন নিয়ে প্রস্তুত হচ্ছে।

আরও পড়ুন -  রক্ত সংকট দেখা দিল মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ব্লাড ব্যাংকে

তার মধ্যেই অন্যতম হলো টাটা পাঞ্চ। এই গাড়িটির ইলেকট্রিক ভার্সন সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়েছে। সম্প্রতি এই নতুন গাড়ি ক্যামোফ্লাজ ভার্শনের ছবি সোশ্যাল মিডিয়াতে সকলে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে।

গাড়ি সম্পর্কিত একটি ইনস্টাগ্রাম পেজ থেকে এই নতুন গাড়ি ছবি instagram-এ শেয়ার করা হয়েছে। বোঝা যাচ্ছে পেট্রোল ও ডিজেল ভার্সন এর তুলনায় এই নতুন ভার্সনে অনেকগুলি পরিবর্তন হবে।

আরও পড়ুন -  Bank Holiday: ব্যাংক বন্ধ থাকবে ১৫ দিন, বছরের দ্বিতীয় মাসে

ডিজাইনের দিক থেকে নয়, ইঞ্জিনের দিকেও বেশ কিছু পরিবর্তন আনতে চলেছে টাটা। উল্লেখযোগ্য পরিবর্তন হবে চার্জিং স্লট। টাটার এই নতুন গাড়িটিতে একটি নতুন ধরনের চার্জিং স্লট ব্যবহার করা হবে, আগে অন্যান্য বৈদ্যুতিক গাড়িতে ব্যবহার হয়নি। এই গাড়িতে ট্রাই অ্যারো এলিমেন্ট থাকবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন -  Wedding: শিগগিরই প্রেমকে পূর্ণতা দেবেন, সিদ্ধার্থ-কিয়ারা

টাটার এই নতুন ইলেকট্রিক গাড়িতে পেয়ে যাবেন অ্যালয় হুইল। এই নতুন গাড়িটির এই চাকা দেখতে অনেকটা টাটার টিয়াগো গাড়িটির মত। ম্যানুয়ালের পরিবর্তে হবে ইলেকট্রনিক পার্কিং ব্রেক। অত্যাধুনিক ইন্সট্রুমেন্ট ক্লাস্টার থাকতে পারে এই গাড়িটিতে। এই ইভি সম্পর্কিত যাবতীয় তথ্য ভেসে উঠবে। ইনফোটেনমেন্ট স্ক্রিনের আকার হবে ৭-ইঞ্চি। এই গাড়ির ইঞ্জিন নিয়ে বেশি কিছু এখনো জানা যায়নি।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img