38 C
Kolkata
Wednesday, May 1, 2024

Bhojpuri Song: কাজল রাঘওয়ানি ছলে কৌশলে সব সীমা ভেঙ্গে দীনেশ লাল যাদবের সাথে এই কাণ্ড করলেন

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ার ঘরে রোজ প্রতিনিয়ত একাধিক ঝলক ভাইরাল হচ্ছে বিভিন্ন জিনিস। এই সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই এখন ভোজপুরি তারকারাও দারুন জনপ্রিয় নেটদর্শকের একাংশের কাছে।

প্রায়ই ভোজপুরি ছবির বহু গানের দৃশ্য ভাইরাল হচ্ছে ইউটিউবের মাধ্যমে। সেই রকম আরো একটি ভিডিওর ঝলক ভাইরাল। সেই ঝলকের সুত্র নিয়ে আবার চর্চায় উঠে এলেন ইন্ডাস্ট্রির দুই প্রথম সারির জনপ্রিয় তারকারা।

আরও পড়ুন -  তোমার পাশে আছি সবসময়, বিরাটকে, আনুশকা জানালেন

সাম্প্রতিক এই ঝলকটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘সুপার হিট মুভিজ’ থেকেই ৭ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। এখন এই ঝলক পৌঁছে গিয়েছে ৮৯ লাখেরও বেশি মানুষের দরবারে। এই ঝলকে ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকা দীনেশ লাল যাদব এবং কাজল রাগওয়ানীর দেখা গেছে। এদিন অপূর্ব মনোরম প্রকৃতির মাঝেই একে অপরের সাথে বার বার ঘনিষ্ঠ হয়েছিলেন।

সাম্প্রতিক এই ঝলকে অভিনেত্রীকে ক্যামেরার সামনেই নদীর জলে ডুব দিতে দেখা গেছে। তারপর নদী থেকে উঠে এসেই ভালোবাসা প্রকাশ করতে দেখা গেছে গভীর ভাবে নীরাহুয়ার সাথে। ভিজে দুধ সাদা সালোয়ারেই ক্যামেরার সন্মুখে উষ্ণতা ছড়িয়েছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Bhojpuri Song: খুব ঠান্ডার মধ্যে আম্রপালির সঙ্গে বন্ধ ঘরে কম্বলের মধ্যে রোমান্স করলেন নিরাহুয়া, ভিডিও ভাইরাল

অনক্যামেরা ঘনিষ্ঠ হয়েছেন অভিনেতার সাথেও। আপাতত, নেটদর্শকদের একাংশের মাঝে আবার ভাইরাল নীরাহুয়া এবং কাজলের গদগদ রোমান্সের প্রেমের দৃশ্য।

উল্লেখ্য, ঝলকটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘পাটনা সে পাকিস্তান’এর দৃশ্য। এই দৃশ্যে ‘চাপা চাপা চাচাজান’ গানটিই শোনা গিয়েছিল। পর্দায় গানটি গাইতে শোনা গিয়েছিল কল্পনা, রাজনীশ মিশ্র ও খুশবু জৈনকে।

আরও পড়ুন -  Ponniyin Selvan-1: ৩০০ কোটি আয় ছাড়ালো 'পোন্নিয়িন সেলভান-১', প্রথম সপ্তাহেই

উল্লেখ্য, গানে কথা দিয়েছিলেন পেয়ারে লাল যাদব। সুর দিয়েছিলেন রাজেশ এবং রাজনীশ। ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন সন্তোষ মিশ্র। ৭ বছর পর এই গানের ঝলক ভাইরাল হতেই চর্চার আলোয় রয়েছেন দুই ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকা জুটি।

Latest News

Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img