23 C
Kolkata
Thursday, May 9, 2024

Bhojpuri Song: খুব ঠান্ডার মধ্যে আম্রপালির সঙ্গে বন্ধ ঘরে কম্বলের মধ্যে রোমান্স করলেন নিরাহুয়া, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়াতে দারুন নাম করেছে।

Must Read

অনস্ক্রিন পত্নী আম্রপালি দুবের কেমিস্ট্রি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় ভোজপুরি ইন্ডাস্ট্রি সুপারস্টার তারকা নিরাহুয়ার। সোশ্যাল মিডিয়াতে এই দুজনের একটা শক্তিশালী ফ্যান ফলোয়িং বেস আছে।

এমনকি বিশ্বের প্রতিটি কোনায় তাদের ভক্ত রয়েছে। তার কমেডি অভিনয় ও রোমান্স ভক্তরা বেশ বাসেন। তাদের পরিচয় প্রয়োজন নেই নতুন করে। তাদের একসাথে দেখা যায় সেই সময়ে রীতিমতো হইচই পড়ে। ভোজপুরি জগতে নিরাহুয়া ও আম্রপালি দুবের জুটি অত্যন্ত পছন্দের।

আরও পড়ুন -  IPL 2023: CSK বিপদে, দুই অভিজ্ঞ আইপিএলের শুরুতেই দল থেকে ছিটকে গেল

নিরাহুয়া ও আম্রপালীর একটি নতুন রোমান্টিক গান সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড করতে শুরু হয়েছে। ভিডিওতে অভিনেত্রী আম্রপালিকে গোলাপি রঙের শাড়িতে দেখে পাগল হয়ে গেছে নিরাহুয়া। গানের ভিডিওটি চিত্রায়িত হয়েছে তাদের উপরে। জানিয়ে রাখি এই গানের নাম হলো বাতাভা গোরী কাবলে রাজাই সে টাকি। এই গানের ভিডিওতে তাদের দুজনকে চরম রোম্যান্স করতে দেখা গেছে বন্ধ ঘরের মধ্যে।

আরও পড়ুন -  Bullet Train in India: তারিখ জানিয়েছেন রেলমন্ত্রী, ভারতের প্রথম বুলেট ট্রেন চলবে

তাদের দুজনের এই রোমান্সের ভিডিও যেন একেবারে সমস্ত বাঁধ ভেঙেছে। একবার ঘরের ভিতরে, কখনো ঘরের বাইরে বিভিন্ন জায়গায় তাদের দুজনকে রোমান্স করতে দেখা যাচ্ছে।

এই গানের ভিডিওতে দারুন ঠান্ডায় চিন্তিত হয়ে পড়েছেন নিরাহুয়া। অপরদিকে আম্রপালি দুবেকে বাড়ির কাজ নিয়ে ব্যস্ত থাকতে দেখা গেছে। দুজনে কম্বলের নিচে রোমান্স করেন। গানটিতে তাদের দুজনের রসায়ন সবাই বেশ পছন্দ হয়েছে। এই গানটি তাদের দুজনের জনপ্রিয় ছবি রাজা বাবু থেকে নেওয়া হয়েছে।

আরও পড়ুন -  Video: গা ছম ছম গভীর রাতে খাটিয়ায় শুয়ে ঝড় তুলে দিলেন অক্ষরা-নিরাহুয়া, দেখে মজা পাবেন গোপনে

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img