38 C
Kolkata
Saturday, April 27, 2024

নতুন ৪জি ফোন লঞ্চ করল জিও দীপাবলির শুভ দিনে, দাম মাত্র ২৫০০ টাকা

Must Read

সকলের চাহিদার কথা মাথায় রেখে নতুন অফার নিয়ে আসে রিলায়েন্স জিও। এবার দীপাবলির আগে একটি ফোন লঞ্চ করে ব্যবহারকারীদের বড় উপহার দিয়েছে জিও কোম্পানি।

রিলায়েন্স জিও ৮ নভেম্বর নতুন JioPhone Prime 4G লঞ্চ করেছে। গ্রাহকদের দীপাবলির উপলক্ষে একটি উপহারের মতো। নতুন লঞ্চ হওয়া এই ৪জি ফোনের মধ্যে পাবেন ২.৪ ইঞ্চি ডিসপ্লে। জিওফোন প্রিমা ৪জি-তে অনেক ফিচার দেখতে পাবেন যার মধ্যে এই ফোনটি কাইওএস প্ল্যাটফর্মে কাজ করে।

আরও পড়ুন -  কোনও টাকা ছাড়াই দিচ্ছে JioPhone, বিনা টাকায় পাওয়া যাবে, সঙ্গে এক বছরের ফ্রি রিচার্জ !

এখানে হোয়াটসঅ্যাপ, ইউটিউব ও গুগল সার্চ সহ ফেসবুক সহ অন্যান্য জিও অ্যাপের মতো বৈশিষ্ট্য আছে। জিওফোন প্রিমা ৪জি-র দামের দিকে তাকালে অবাক হবেন। ফোনটি ২,৫৯৯ টাকা দামে বাজারে ছাড়া হয়েছে। বর্তমানে অ্যামাজন, জিওমার্ট ও রিলায়েন্স ডিজিটালের মাধ্যমে কেনা যাবে।

জিওফোন প্রিমা ৪জি হ্যান্ডসেটটিতে জিওটিভি, জিওসিনেমা ও জিও স্যাভন রয়েছে। ব্যবহারকারীরা জিওপে অ্যাপের মাধ্যমে ইউনিফাইড পেমেন্ট ইন্টারফেস (ইউপিআই) পেমেন্টও করতে পারবেন। ০.৩ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। এতে এফএম রেডিও ও ফ্ল্যাশলাইট রয়েছে।

আরও পড়ুন -  Jio দিচ্ছে সস্তার প্রিপেইড প্ল্যান 1.5GB ডেটা সহ আনলিমিটেড কল – JIO RECHARGE PLAN

হ্যান্ডসেটটিতে ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকও রয়েছে। কানেক্টিভিটির জন্য রয়েছে ব্লুটুথ ৫। এটি ২৩টি ভারতীয় ভাষা সাপোর্ট করবে।

সবার পক্ষে সব কিছু কেনা সম্ভব হয় না। হয়তো অনেকের দরকারও পড়ে না। তাদের জন্য দামী কোনো স্মার্টফোন কেনা অর্থের অপচয়ের সমান হয়ে দাঁড়ায়। মেসেজ অথবা সোশ্যাল মিডিয়া থেকে নুন্যতম মেসেজ আদান প্রদান করেই অনেকের কাজ হয়ে যেতে পারে। যারা কম টাকার মধ্যে ৪জি ফোন ব্যাবহার করতে চান, তাদের জন্য জিওর এই ফোনটা সেরা হবে মনে করা হচ্ছে।

আরও পড়ুন -  Mouni Roy: কোচবিহারে হবে বিয়ের অনুষ্ঠান, মৌনি রায়

Latest News

Weather Forecast: প্রকৃতির খেলা শুরু, তাপপ্রবাহের খেল শুরু জেলায়, জারি হল সতর্কতা

Weather Forecast: প্রকৃতির খেলা শুরু, তাপপ্রবাহের খেল শুরু জেলায়, জারি হল সতর্কতা। চড়ছে পারদ প্রতিদিন। বৈশাখের শুরু থেকেই কয়েকটি জেলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img