26 C
Kolkata
Thursday, May 9, 2024

Jio দিচ্ছে সস্তার প্রিপেইড প্ল্যান 1.5GB ডেটা সহ আনলিমিটেড কল – JIO RECHARGE PLAN

Must Read

আপনি যদি আনলিমিটেড 5G ইন্টারনেট পরিষেবার সাথে যুক্ত হতে চান, অবশ্যই এই নিবন্ধটি পড়ুন। আপনাদের জানাতে চলেছি, সবচেয়ে বেশি দিনের বৈধতার সাথে সবচেয়ে কম দামের রিচার্জ প্ল্যান।

আপনাদের কাছে জিওর এমন ২টি প্রিপেইড প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানাতে চলেছি, যা হাই-স্পিড ইন্টারনেটের সাথে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা পাবেন।

আরও পড়ুন -  আবার চমক নিয়ে আসছে নেটদুনিয়ায়, এলাকা বড় হোক লাগাতার চলবে হাইস্পিড ইন্টারনেট, ফের বিপ্লব জিওর

৪৭৯ টাকার রিচার্জ প্ল্যানঃ

দীর্ঘ বৈধতার সাথে আনলিমিটেড ইন্টারনেট, সবকিছু পাবেন জিওর এই দুর্দান্ত রিচার্জ প্ল্যানে। ৪৭৯ টাকার রিচার্জ প্ল্যানে জিও কোম্পানি ৫৬ দিনের বৈধতা ঘোষণা দিয়েছে। সাথে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ও আনলিমিটেড 5G ইন্টারনেট ব্যবহার করার সুযোগ নিতে পারবেন গ্রাহকরা। জিওর দুর্দান্ত এই রিচার্জ প্ল্যানে আপনি যে কোন নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং করার সুযোগ পেয়ে যাবেন। প্রতিদিন যে কোন নম্বরে ১০০ এসএমএস করা যাবে।

আরও পড়ুন -  Pakistan: পাওয়া যাচ্ছে না পেট্রোল, পাকিস্তানের পাঞ্জাবে

৫২৯ টাকার রিচার্জ প্ল্যানঃ

যদি হাই-স্পিড ইন্টারনেটের সঙ্গে আনলিমিটেড সুবিধা উপভোগ করতে চান, বেছে নিতে পারেন জিওর ৫২৯ টাকার রিচার্জ প্ল্যান। জানিয়ে রাখি, ৫২৯ টাকার রিচার্জ প্ল্যানে আপনি যে কোন নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং করা যাবে। রোজ ১০০ এসএমএস করার সুযোগ রয়েছে। এছাড়া প্রতিদিন ১.৫ জিবি হাই-স্পিড ইন্টারনেটের সঙ্গে আনলিমিটেড 5G ইন্টারনেট ব্যবহার করা যাবে। ৫২৯ টাকার রিচার্জ প্ল্যানে Jio Saavan-এর মত প্রিমিয়াম অ্যাপে ফ্রি সাবস্ক্রিপশন সহ ৫৬ দিনের বৈধতা পেয়ে যাবেন।

আরও পড়ুন -  উচ্চ গতির ইন্টারনেট মহাকাশ থেকে পাঠানো তরঙ্গের মাধ্যমে, JIO’র উদ্যোগে হাই স্পিড নেট

ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img