41 C
Kolkata
Saturday, April 27, 2024

কোনও টাকা ছাড়াই দিচ্ছে JioPhone, বিনা টাকায় পাওয়া যাবে, সঙ্গে এক বছরের ফ্রি রিচার্জ !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ১ বছরের রিচার্জ করলে একটি JioPhone বিনামূল্যে। ভারতের জনপ্রিয় টেলেকম সংস্থা Reliance Jio নিয়ে এল দুটি বড় অফার। ফোন ব্যবহারকারীদের জন্য একেবারে সুবর্ণ সুযোগ। জানানো হয়েছে, JioPhone সাবস্ক্রাইবারদের জন্য 1,999 টাকার ফিচার ফোনটি মিলবে মাত্র 1,499 টাকায়।

JioPhone 1,499 টাকার প্ল্যান। 1499 টাকার এই JioPhone প্ল্যানে ব্যবহারকারীরা পেয়ে যাবেন 1 বছরের আনলিমিটেড সার্ভিস। এই JioPhone প্ল্যানের সঙ্গেই আপনি পাবেন আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতি মাসে 2GB হাই-স্পিড ডেটা। অর্থাৎ এক বছরে মোট 24GB ডেটা‌ পাবেন গ্রাহকরা। 1 বছর ভ্যালিডিটির এই প্ল্যানটি শুধুমাত্র নতুন ইউজারদের জন্য। নতুন‌ গ্রাহকদের কাছে JioPhone এর দাম নেবে না কোম্পানি। 1499 টাকার প্ল্যান রিচার্জ করলে সম্পূর্ণ বিনামূল্যে আপনি পেয়ে যাবেন একটি ঝকঝকে JioPhone। প্রসঙ্গত, ফিচার ফোন হলেও JioPhone ফেসবুক, হোয়াটসঅ্যাপ ও ইউটিউব ব্যবহার করা যায়। পাশাপাশি এই 1,499 প্ল্যানে রিচার্জ করলে সমস্ত Jio Apps বিনামূল্যেই ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন -  নতুন ৪জি ফোন লঞ্চ করল জিও দীপাবলির শুভ দিনে, দাম মাত্র ২৫০০ টাকা

কোম্পানি অফার করছে 1,999 টাকার মাস্টার প্ল্যান। এই প্ল্যানে 2 বছরের ভ্যালিডিটিতে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সঙ্গে বাকি সমস্ত ফ্রি সার্ভিস। তালিকায় রয়েছে বিপুল পরিমাণ ডেটা ও সমস্ত Jio অ্যাপস ব্যবহারের সুবিধা।

আরও পড়ুন -  Jio’র মুশকিল আসান, মাসে ফোন রিচার্জ করার টেনশন থেকে মুক্তি

JioPhone রয়েছে একটি 2.4 ইঞ্চির QVGA ডিসপ্লে। 1500mAh ব্যাটারি 9 ঘণ্টা পর্যন্ত চার্জ ধরে রাখতে পারে। ফোনে রয়েছে একটি মাইক্রো এসডি কার্ড স্লট, যার জেরে ফোনের স্টোরেজ 128GB পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন ইউজারেরা। এছাড়াও JioPhone এ দেওয়া হয় হেডফোন জ্যাক, মাইক্রোফোন এবং স্পিকার্স। কয়েক বছর আগেই দেশের 3G নেটওয়ার্ক কে 4G তে কনভার্ট করে রীতিমতো বিপ্লব এনে দিয়েছিলেন মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থা। মনে করা হচ্ছে করোনা ও লকডাউনের কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুন -  স্বেচ্ছায় রক্তদান শিবির

Latest News

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট। ভারতবর্ষে সোনার ব্যবহার। ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img