34 C
Kolkata
Wednesday, May 15, 2024

পোশাক খুলে পড়ছে শরীর থেকে, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জাহ্নবী !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    আজকাল মাঝেমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন ফটোশ্যুটের ছবি আপলোড করে চমকে দিচ্ছেন জাহ্নবী।

‘গুড লাক জেরি’ ছবির কাজ শেষ করেছেন জাহ্নবী। করোনার জের কাটলে ফের ‘দোস্তানা ২’ এর শ্যুটিং শুরু করবেন, যদিও এই ছবি নিয়ে বিতর্ক শুরু হয়ে গিয়েছে। কথা ছিল কার্তিক আরিয়ান এই ছবিতে অভিনয় করবেন, কিন্তু, পরবর্তীতে তাকে বাদ দেওয়া হয়। এখন দেখার এই ছবিতে জাহ্নবীর বিপরীতে কোন হিরো থাকেন। করোনার কারণে বর্তমানে সকলেই ঘরবন্দি, এমনকি সেলিব্রিটিরাও ঘরবন্দী। নিয়মিত এক্সারসাইজ, পুরোনো ফটোশ্যুট ঘুরিয়ে ফিরিয়ে পোস্ট করা, অথবা সেলফি ক্যামেরায় প্রতিদিনের মুহূর্ত তুলে ধরা। এই মুহূর্তে অভিনেত্রী ব্যাস্ত ফটোগ্রাফিতে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

ঘরে বসেই নানান মুহূর্তের ছবি তুলছেন তিনি। সম্প্রতি নিজের ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। খোলা চুল, পরনে সাদা পোশাক, সেই পোশাক হালকা করে শরীর থেকে সরে যাচ্ছে, চরম সেক্সি পোজ নিয়ে ফটোশ্যুট করিয়েছেন। জাহ্নবীর অনুরাগীরা এমন ছবি দেখে মুগ্ধ। গুঞ্জন জাহ্নবীর সঙ্গে কার্তিকের সম্পর্ক তৈরি হয়েছিল, কোনও কারণে সেটি ভেঙে যাওয়ার কারণে শুটিং নিয়ে সমস্যা সৃষ্টি হয়। এর জন্যেই নাকি অভিনেতাকে প্রজেক্টটি থেকে বাদ দিয়ে দেওয়া হয়। কাকে নিয়ে পরবর্তী কাজ করেন দেখুন।

আরও পড়ুন -  করোনার প্রথম ডোজ টিকা নিলেন অমিতাভ বচ্চন

Latest News

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন।  শর্ট ফিল্ম: এক ঝলক, এক অনুভূতিঃ শর্ট ফিল্ম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img