24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Mouni Roy: কোচবিহারে হবে বিয়ের অনুষ্ঠান, মৌনি রায়

Must Read

 ২০০৭ সালে স্টার প্লাসের ধারাবাহিক “কিউকী সাস ভি কাভি বাহু থি ” অভিনয় জগতে পা রাখেন মৌনি। দীর্ঘ দিন ধরে হিন্দি ধারাবাহিকে নিজের দক্ষতায় অভিনয় করে গেছেন একের পর এক ধারাবাহিক। ‘নাগিন’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হন মৌনি রায়। নিজের নাচের জন্য বেশ খ্যাত। আর অভিনয় দিয়ে ছোট পর্দায় দাপটের সাথে অভিনয় করে এবার বড় পর্দায় প্রবেশ করেছেন মৌনি রায়। প্রথমেই অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ‘গোল্ড’ সিনেমায় অভিনয় করেছেন। গত বছর লকডাউনে দুবাইতে থাকাকালীনই বিশেষ বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গে সময় কাটাতে শুরু করেন মৌনী। সেই থেকে গুঞ্জন তিনি সুরজের সাথে প্রেম করছেন। এমনকী, মৌনী এবং সূরজের বেশ কয়েকটি ছবিও প্রকাশ্যে আসে।

আরও পড়ুন -  Indian Railway-এর এই নিয়ম জানুন, ট্রেনের টিকিট থাকলেও প্ল্যাটফর্মে এই কারণে দিতে হবে জরিমানা

 সূরজ তাঁর ভালো বন্ধু বলেই বার বার দাবি করেন মৌনী রায়। বলিউডে এখন বিয়ের মরশুম লেগেছে। গুঞ্জন শোনা যাচ্ছে, এবার ​শিগগিরই বিয়ে করবেন মৌনী রায়। ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন মৌনী। মৌনীর মা সূরজের বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন। পাত্র-পাত্রীর পরিবারের এই সাক্ষাতের ব্যবস্থা করা হয়েছিল মন্দিরা বেদীর বাড়িতে। মন্দিরা বেদী মৌনী এবং তাঁর ভাইয়ের ভীষণই কাছের। আর সেই সাক্ষাৎকারের ঝলক অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন। জানা যাচ্ছে, আগামী বছর জানুয়ারি মাসে বিয়ে করবেন বঙ্গ তনয়া মৌনী রায়। মৌনী তাঁর প্রেমিক সূর্য নাম্বিয়ারের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন এদেশে নয়। বরং বিদেশের মাটিতে হবে এদের। তবে বিয়ের অনুষ্ঠান কোথায় হবে তা এখনো জানা যায়নি। তবে দুবাইয়ে কিংবা ইটালির মধ্যে একটা জায়গাতে হবে হেভিওয়েট কাপলের বিয়ে। আর একথা অভিনেত্রীর তুতো ভাই বিদ্যুৎ রায় সরকার এম সংবাদমাধ্যমকে জানিয়েছেন। বিদেশে বিয়ে হলেও নিজের জন্মভূমিকে ভোলেননি অভিনেত্রী। জানা গুয়েছে কোচবিহারে নিজের বাড়িতেও বিয়ের একটি অনুষ্ঠানের আয়োজন করবেন মৌনী। দুবাইয়ে ব্যবসা করেন সূরজ বেঙ্গালুরুর জৈন পরিবারে জন্ম মৌনীর প্রেমিক সূরজের। অন্যদিকে মৌনীর প্রয়াত বাবা অনিল রায় ছিলেন কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মী ছিলেন। মা এক জন অবসরপ্রাপ্ত শিক্ষিকা।

আরও পড়ুন -  বাংলা নববর্ষে একটা রেসিপি, বিয়ে বাড়ি স্টাইলের ঢাকা চিকেন

উল্লেখ্য, জি ফাইভের ‘লন্ডন কনফিডেনশিয়াল’-এ শেষ বার অভিনয় করতে দেখা গিয়েছিল মৌনীকে। রণবীর কপূর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন অভিনীত আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তেও দেখা যাবে মৌনীকে। এছাড়া কিছু মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন অভিনেত্রী। সম্প্রতি ৩৬ এ পা দিলেন অভিনত্রী।

আরও পড়ুন -  ভিডিওর এমন ঝলক দেখুন, Mx Player-এ সাহসী ওয়েব সিরিজ, দেখুন একা

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img