38 C
Kolkata
Saturday, April 27, 2024

তোমার পাশে আছি সবসময়, বিরাটকে, আনুশকা জানালেন

Must Read

খেলার মাঠে বিরাটের ব্যাট না চললে দোষ গিয়ে পড়ে স্ত্রী আনুশকা ওপর।

এবার এসবের উত্তর দিলেন বিরাট। বৃহস্পতিবার তিন বছর পরে সেঞ্চুরি হাঁকালেন তিনি। টি-টোয়েন্টিতে ক্যারিয়ারের প্রথমবার শতরান করে সবাইকে বার্তা দিলেন, এখনো শেষ হয়ে যায়নি তার ক্যারিয়ার।

আফগানিস্তানের বিরুদ্ধে ১২২ নটআউটের ইনিংসের পরে ম্যান অব দ্য ম্যাচের ট্রফি নিতে এসেও মেজাজেই ছিলেন তিনি। বিরাট জানান, তিনি হাফ সেঞ্চুরি করলেও তাকে ব্যর্থ হিসেবে ধরা হয়।

আরও পড়ুন -  Anushka-Virat: অনুষ্কা-বিরাট, বর্ষবরণ দুবাইতে একান্তে, অভিনেত্রী কালো পোশাকে তাক লাগালেন

কোহলির দাপটেই আফগানিস্তানকে বিশাল ব্যবধানে হারিয়ে এশিয়া কাপ অভিযান শেষ করেছে ভারত। পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনে এসে বিরাট বলেন, আমি বেশ ভালো ফর্মেই ছিলাম। কিন্তু ৫০-৬০ রান করলেও সেগুলো খারাপ ইনিংস হিসেবে ধরে নেওয়া হচ্ছিল। এই ইনিংসগুলো বোধহয় যথেষ্ট ছিল না। গোটা ব্যাপারটায় খুব অবাক হয়ে গিয়েছিলাম।

বৃহস্পতিবার ম্যাচ শেষে আনুশকা ইনস্টাগ্রামে লেখেন, তোমার সঙ্গে সবসময়, সবকিছুর মধ্যে তোমার পাশে থাকবো। ইংল্যান্ড থেকেই স্বামীকে এই বার্তা দিলেন আনুশকা।

আরও পড়ুন -  "ঝর্নার বিয়েতে অভিভাবকের ভূমিকায় নতুন প্রজন্ম"

 বিরাট আরও জানান, মাঝে কিছুদিন ক্রিকেট থেকে বিরতি নিয়ে তার খেলার যথেষ্ট উন্নতি হয়েছে। একেবারে প্রথম থেকে শুরু করেছি। বিরতির পরে আরও তরতাজা হয়ে মাঠে ফিরতে পেরেছি।

পুরো সময়টায় টিম ম্যানেজমেন্ট আমার পাশে ছিল। আমি দলে ফিরে আসার পরেও আলাদা করে কোনো নির্দেশ দেওয়া হয়নি। নিজের মতো করে খেলার স্বাধীনতা দিয়েছিল ম্যানেজমেন্ট।

আরও পড়ুন -  Indonesia Earthquake: মৃতের সংখ্যা বেড়ে ৩১০ ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে, নিখোঁজ ২৪

এই পুরো সময়টায় প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে আমজনতা-সবাই বিরাটকে পরামর্শ দিয়েছেন। সেই প্রসঙ্গে বিরাট বলেছেন, প্রচুর পরামর্শ পেয়েছি আমি। কোথায় কী ভুল করছি, তা ধরিয়ে দিতে চেয়েছে অনেকেই।

পুরোনো ব্যাটিং ভিডিও দেখে নিজের সমস্যা ঠিক করতে চেষ্টা করেছি। কেন বারবার আউট হয়ে যাচ্ছিলাম, সেটা কাউকে বুঝিয়ে বলতে পারবো না। তবে এই বিরতির ফলে আমার মানসিকতা অনেক পাল্টেছে।

Latest News

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img