31 C
Kolkata
Friday, May 17, 2024

বাড়ির ছাদে সাহসী নাচে হৃদয় স্পর্শ করলেন এই সুন্দরী ‘তেরি আখ্যা কা ইয়ো কাজল’ গানে, নেটদর্শকরা করতালি দিলেন

ভাইরাল ভিডিওটি লাইক করেছেন ৫ হাজারের কাছাকাছি মানুষ

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া দারুন জনপ্রিয় হয়ে উঠেছে। ডিজিটাল দুনিয়াতে এখন সকলে অভ্যস্ত হয়ে উঠেছেন সময়ের সাথে। একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে, অপরদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করছেন।

এই সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে সোশ্যাল মিডিয়া। নানান ধরনের ভিডিও অথবা ছবি প্রায় সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হচ্ছে প্রতি মুহূর্তে। এমনকি অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান ভাবে উপায়ে অর্থ উপার্জন করছেন।

আরও পড়ুন -  Soumitrisha Kundu: প্রথম প্রেম কেন ভেঙেছিল? সৌমিতৃষার

আজকে কথা বলতে চলেছি এমনই এক নাচের ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ হবেন সকলে।

সোশ্যাল মিডিয়াতে নানান ধরনের ভিডিও ভাইরাল হয়। জনপ্রিয়তার বিচার করলে এটা অবশ্যই বলা উচিত যে বেশিরভাগ সময় ভাইরাল হয় বিভিন্ন নাচের ভিডিও। সম্প্রতি যেই ভিডিও নিয়ে হইচই পড়ে গিয়েছে। দেখা গেছে যে, এক সুন্দরী বৌদি বাড়ির ছাদে হিন্দি গানের তালে অসম্ভব সুন্দর কায়দায় কোমর দুলিয়ে তুমুল নাচ করেছেন। সাথে নাচের মাঝে তাঁর বোল্ড এক্সপ্রেশন দারুন অবাক করে দিয়েছে।

আরও পড়ুন -  Monalisa: সেক্সি ফিগার দেখালেন অভিনেত্রী, এই ভিডিও ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছে

গানের তালে এই বৌদির কার্ভি ফিগারের হিল্লোল সকলের নিয়ন্ত্রণ ফেল করে দেবে। ভাইরাল ভিডিওতে এই বৌদির পরনে ছিল একটি পাতলা নীল রংয়ের শাড়ি এবং কালো স্লিভলেস ব্লাউস। বৌদিকে অত্যন্ত সেক্সী লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না।

এই রিল ভিডিও ইনস্টাগ্রাম অ্যাপে পোস্ট করার পর ব্যাপক ভাইরাল। বৌদির নাম নীরা জৈন। ভিডিওটি এখনও পর্যন্ত বহু মানুষ দেখে ফেলেছেন। প্রায় ৫ হাজারের কাছাকাছি মানুষ এখানে লাইকও করেছেন। বহুজন কমেন্ট করে বৌদির সৌন্দর্যের প্রশংসা করেছেন। এই ভাইরাল ভিডিওটি দেখতে চান এখানেই দেখে নিতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Nidz Punjaban (@nira_jainn)

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img