31 C
Kolkata
Tuesday, May 21, 2024

‘বসন্ত বিকেল’, হাহাকারের গল্প নিয়ে তৈরি

Must Read

হাহাকারের গল্পে নির্মিত হয়েছে সিনেমা ‘বসন্ত বিকেল’। রফিক শিকদারের পরিচালনায় এতে জুটি বেঁধেছেন শিপন মিত্র ও নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। নতুন এই জুটির সিনেমাটি ঈদের পর অর্থাৎ আগামী ২০ মে মুক্তি পেতে যাচ্ছে বলে জানান পরিচালক।

শনিবার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফিডিসির) এক সংবাদ সম্মেলনে ছবির মুক্তির তারিখ ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন পরিচালক সোহানুর রহমান সোহান, পরিচালক শাহীন সুমন, অভিনেত্রী অঞ্জনা, চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়ক জয় চৌধুরী ও ‘বসন্ত বিকেল’ সিনেমার শিল্পী ও কলাকুশলীরা।

আরও পড়ুন -  ব্লাউজের সাতকাহন

রফিক শিকদার বলেন, বসন্ত বিকেল সিনেমা বানাতে গিয়ে আমি অনেকবার কেঁদেছি। এটি আমার জীবনের অনেক স্বপ্নের সিনেমা, তেমনি এটি আমার জীবন থেকে অনেককিছু কেড়ে নেওয়ার একটি সিনেমা। এই সিনেমাটি বানানোর পরিকল্পনা এসেছে আমার মায়ের মৃত্যুর পর। আমি যখন এ দেশ থেকে চলে যাওয়ার পরিকল্পনা করেছিলাম তখনই এই সিনেমাটি বানানোর সিদ্ধান্ত নেই।

আরও পড়ুন -  Bodyguard: নিরাপত্তায় সালমানের বডিগার্ড, ক্যাটরিনার বিয়ের জন্য

এই নির্মাতা আরও বলেন, কেউ যদি বলেন এই সিনেমাটি দেখে আমার ভালো লাগেনি তাহলে আমি তার হলের টিকিট সশরীরে ফেরত দেবো। কারণ আমি সিনেমা শিল্পে টাকার জন্য আসিনি। আমি আমার পকেটের টাকা খরচ করে সিনেমা বানাই। মানুষকে সচেতন করতে চাই। সমাজকে সচেতন করতে চাই। এখানেও সেই চেষ্টা করেছি।

আরও পড়ুন -  Tithi Basu: অতিরিক্ত মেদ ঝরিয়ে, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল মা সিরিয়ালের ঝিলিক

‘বসন্ত বিকেল’ সিনেমায় শিপন ও সুবাহ ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সুচরিতা, তানভীর তনু, শিবা সানুসহ অনেকে। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে আরও অভিনয় করেছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img