34 C
Kolkata
Friday, May 3, 2024

Web Series: প্রিয়া গামরে এই আকর্ষণীয় চেহারায় দেখা দিলেন, আগে বন্ধ করুন দরজা তারপর এই ভিডিও দেখবেন

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

বিনোদনের নতুন দিগন্ত। টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

আরও পড়ুন -  চাঁচল মহকুমা পরিবহন দফতরের আধিকারিকের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে বিক্ষোভ
ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

সম্প্রতি অসাধারণ একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে। এই রকমের ওয়েব সিরিজের প্রধান চরিত্রে থাকবেই প্রিয়া গামরে। তারপর হয়ে যায় ঝড়ের গতিতে ভাইরাল।

এর প্রধান কারণ হচ্ছে, তার আকর্ষণীয় চেহারা মানুষকে বেশ উত্তেজক মুহূর্ত তৈরি করে দেন তাকে দেখার জন্য। এখানে গল্পের শুরুতে প্রথমেই দেখতে পাওয়া গেছে, প্রিয়া গামরে একটা বিশাল বড় বাড়ির মালিক। সেখানেই এসেছে নিজের মেয়ে জামাই।

যখন জামাই গাড়ি থেকে নামছে, তার হাতের উপরে হঠাৎ করে দু এক ফোঁটা রক্ত পড়ে। এই প্রিয়া গামরে তার জামাইকে বলেন, হয়তো পেঁচা কোন শিকার ধরেছিল রাতে। প্রথম দিনের এই ঘটনা দেখেই জামাই এর মনে একটা খটকা লাগে। তিনি ভাবতে থাকে এত রক্ত কোথা থেকে এলো? এর পরেও সে যখন বাড়িতে থাকে বিভিন্ন ধরনের ঘটনা ঘটতে থাকে। উল্লু তে হাভেলির অসাধারণ এই ভিডিওটি ২২ শে মার্চ পুরোটা রিলিজ হয়েছে।

আরও পড়ুন -  লোচিত দিবসে লোচিত বরফুকনকে প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ্য

উল্লু তে দেখা যাচ্ছে একটি নতুন ট্রেলার। নাম খালিস পার্ট থ্রি। প্রিয়া গামরে, আলিয়া নাজ ও ভানু সুয়রাম। 2023 সালের উল্লু ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। প্রিয়া গামরে একজন বিখ্যাত উল্লু অভিনেত্রী। আগে থেকেই বহু উল্লু ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন।

2023 উল্লু ওয়েব সিরিজের প্লট একটি শাশুড়ি ও বউকে ঘিরে গল্প বানানো হয়েছে। এখানে দেখা গেছে, বাড়ির এক বউকে পাড়ার একটি ছেলের ভালো লেগে গেছে। যখন এই কথা শাশুড়ি জানতে পারেন, এরপরে আপত্তি করতে শুরু করেন। পরে ছেলের বউ ওই যুবক কে জানায়, শাশুড়ির শারীরিক চাহিদা রয়েছে। তার সেই চাহিদা কি ওই ছেলেটি মিটিয়ে দেবে?

ছেলেটি রাজি হয়ে যায়। তারপর শাশুড়ির সঙ্গে মাখো মাখো রোমান্সে ডুব দিলেন তিনি।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ বাংলার, পরিবারের সামনে একদম দেখবেন না, খুব লজ্জা

তারপর কি হয় তার জন্য দেখে নিতে হবে কিছু দিন পরে।

এই সিরিজে উত্তেজনা বেশি হবে বলে অনেকেই ধারণা করছেন। প্রিয়া গামরে ও আলিয়া নাজ এই সিরিজে খুব সাহসী দৃশ্যে দেখা দিতে পারে। ভানু সূর্যম শোটিরও গুরুত্বপূর্ণ ভূমিকা এখানে রয়েছে।

instagram এর মাধ্যমে অসাধারণ একটি ভিডিও শেয়ার করেছেন। এখানে দেখা গেছে, ‘নো মানি নো হানি’ গানের সাথে দুর্দান্ত কায়দা একা একাই নাচ দেখালেন। এখানে তিনি সবুজ রঙের স্লেস ব্লাউজের সাথে সবুজ রঙের একটা শিফন শাড়ি পরেছেন। কানে পরেছেন লাল টুকটুকে একটা টিপ। ঠোটে দিয়েছেন লিপস্টিক। আর সুন্দর করে কাজল দিয়ে নিজের চোখকে সাজিয়ে তুলেছেন, তাতে আরও আকর্ষণীয় চেহারায় সুন্দর নাচ দেখে নিয়েছেন প্রায় ৫১ হাজার মানুষ। সাথে রয়েছে লাইকের বন্যা। আপনার খুব ইচ্ছা করছে দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Priya Gamree (@gamreepriya)

ট্যাগঃ
প্রিয়া গামরে, ভাইরাল ভিডিও, ওয়েব সিরিজ

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img