33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Yamaha RX 100-নতুন রূপে আসছে, সাধারণ মানুষের মিনি বুলেট, কবে লঞ্চ?

Must Read

Yamaha RX 100-নতুন রূপে আসছে, সাধারণ মানুষের মিনি বুলেট, কবে লঞ্চ?

ইয়ামাহা আরএক্স ১০০ কে সবাই ভালোভাবে জানেন। আগের সময়ে এই বাইককে নিয়ে একটা উদন্মাদনা ছিল। বাইকটি নিজের দুর্দান্ত পারফরমেন্স সাথে তার পাওয়ারফুল পিকআপের জন্য খুব জনপ্রিয় ছিলো।

কিন্তু ১৯৯৬ সালে বন্ধ হয়ে যায়। এখনও বিপুল সংখ্যক গ্রাহক এই বাইকটি ভারতের বাজারে আবার ফিরে আসার জন্য অধীর আগ্রহে রয়েছেন। কেন? কোম্পানি এই রকম বাইক আনতে চলেছে বলেও মাঝেমধ্যে শোনা যাচ্ছে।

আরও পড়ুন -  গোয়ার প্রাক্তন রাজ্যপাল শ্রীমতি মৃদুলা সিনহার প্রয়াণে প্রধানমন্ত্রীর শোক জ্ঞাপন

সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী, এই বাইকটির প্রত্যাবর্তন সম্পর্কে অনেক কিছু নাকি স্পষ্ট হয়েছে। মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে, কোম্পানি বিশ্বাস করে ভারতীয় বাজারে এখনও এই বাইকের ক্রেতা রয়েছে।

এমন পরিস্থিতিতে কোম্পানি এই বাইকের নতুন মডেল নিয়ে কাজ করছে বলে শোনা যাচ্ছে। কিন্তু কতদিনে এটি চালু হবে সে বিষয়ে কোনো সুনির্দিষ্ট তথ্য নেই। লঞ্চ হতে আরও একটু সময় লাগতে পারে। ভারতীয় নতুন ইয়ামাহা আরএক্স ১০০-এর নতুন মডেল দেখতে পাওয়ার সম্ভাবনা বেড়েই চলেছে।

আরও পড়ুন -  Actress Mimi-Madhumita: মিমি চক্রবর্তী আচার খেতে চায়! অভিনেত্রী মধুমিতা দেবেন

ইয়ামাহা ইন্ডিয়ার চেয়ারম্যান ইশিন চিহানা এর আগে জানিয়েছিলেন, ইয়ামাহা আরএক্স ১০০ ভারতের জন্য একটি বিশেষ মডেল ও স্টাইলিং, হালকা ওজন, শক্তি এবং সাউন্ড জনপ্রিয় করে তুলতে সাহায্য করেছিল। ফোর-স্ট্রোক মডেলে এই জাতীয় বাইকটি পুনরায় তৈরি করার ব্যাপারে আমরাও ভাবনা চিন্তা করছি। এখনকার বাজার অনুযায়ী নতুন মডেলের বাইকটি ন্যূনতম ২০০ সিসি হওয়া দরকার।

আরও পড়ুন -  কবি প্রণাম

নতুন ইয়ামাহা আরএক্স ১০০ তে কিছু আধুনিক ফিচার থাকবে বলে আশা করা হচ্ছে। তার মধ্যে থাকতে পারে এলসিডি ডিসপ্লে, ইউএসবি চার্জিং পোর্ট, ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার সহ ঘড়ি। এতে হ্যালোজেন হেডলাইট, বাল্ব টেল লাইট ও বাল্ব টার্ন সিগন্যাল ল্যাম্প থাকবে বলে আশা করা হচ্ছে।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img