31 C
Kolkata
Monday, May 6, 2024

Actress Mimi-Madhumita: মিমি চক্রবর্তী আচার খেতে চায়! অভিনেত্রী মধুমিতা দেবেন

Must Read

 মধুমিতা সরকারের পরবর্তী ছবি ‘কুলের আচার’। 

মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ সুকান্ত গঙ্গোপাধ্যায় ‘বটতলা’ উপন্যাস কে কেন্দ্র করে নির্মিত ‘উত্তরণ’। দর্শকদের কাছে এই ওয়েব সিরিজ ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছিল। প্রশংসিত হয়েছিল মধুমিতার অভিনয়। চিনির পর আবারও মৈনাক ভৌমিকের পরিচালনায় কাজ করতে চলেছেন তিনি। এই ছবিটিতে মধুমিতার বিপরীতে দেখা যাবে বিক্রমকে। বিয়ের পর কি মেয়েদের পদবী বদলানোর চিরাচরিত রীতিটা কি আবশ্যক? এই প্রশ্নই মূল কথা সিনেমাটির। এই সিনেমাটিতে বিক্রমের মা হিসাবে দেখা যাবে ইন্দ্রানী হালদারকে। ছবিটিতে তাঁর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ তিনি ধরা দেবেন মধুমিতার শাশুড়ি হিসাবে।

আরও পড়ুন -  Video: খেসারির সঙ্গে উত্তপ্ত রোম্যান্সে মাতলেন কাজল, একা একা দেখুন

ছবিটির মুক্তির খবর ট্যুইটারে পোস্ট করার পর একটি ট্যুইট করেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। সেই ট্যুইটে তিনি সিনেমাটির এবং সিনেমাটির সঙ্গে জুড়ে থাকা সমস্ত কলাকুশলীদের সাফল্য কামনা করেন। শুভেচ্ছা বার্তা প্রদানের পাশাপাশি মধুমিতার কাছে এক শিশি কুলের আচার খাওয়ার দাবি করে বসেন তিনি। সঙ্গে সঙ্গে নিজের প্রত্যুত্তর জানান মধুমিতা।

আরও পড়ুন -  Madhumita Sarcar: দৃশ্যমান গভীর নাভি পোশাকের ফাঁকে, অভিনয় না করে রাস্তায় কেন? মধুমিতা!

 অভিনেত্রী মিমি চক্রবর্তীকে মধুমিতা নিজের অনুপ্রেরণা বলে তুলে ধরেন। তিনি বলেন মিমি যেদিনই কুলের আচার খেতে চান সে দিনই তাঁকে এক শিশি কুলের আচার পাঠিয়ে দেওয়া হবে। টলিউডের সতীর্থ এই দুই নায়িকার পারস্পারিক সৌজন্যবোধ নজর কেড়েছে নেট বাসিন্দাদের।

অপরদিকে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এবং ক্যামেলিয়া পিকচার্সের যৌথ প্রযোজনায় মিমির পরবর্তী ছবি ‘খেলা যখন’ মুক্তি পাচ্ছে। এই ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিন্দম শীল। মিমি চক্রবর্তী এবং গৌরব চক্রবর্তী কে আবার ‘গানের ওপারে’ এবং ‘বাপি বাড়ি যা’-র এক দশক পর একসঙ্গে জুটি হিসেবে দেখা যাবে।

আরও পড়ুন -  Madhumita Sarcar: চকচকে উরু এবং সুগভীর নাভি দেখালেন অভিনেত্রী মধুমিতা! সেই ছবি ভাইরাল

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img