40 C
Kolkata
Monday, April 29, 2024

Madhumita Sarcar: চকচকে উরু এবং সুগভীর নাভি দেখালেন অভিনেত্রী মধুমিতা! সেই ছবি ভাইরাল

Must Read

নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। স্টুডিওপাড়ায় তিনি বরাবরই ‘ফিটনেস ফ্রিক’ নামেই পরিচিত। এখন আরও কঠিন নিয়মের বেড়াজালে নিজেকে আবদ্ধ করেছেন অভিনেত্রী। সারা বছর কড়া ডায়েট, সাথে শরীরচর্চা। অভিনেত্রী হিসেবেও বেশ নামডাক রয়েছে মধুমিতার। ছোট পর্দায় জনপ্রিয়তা লাভ করে এখন বড় পর্দার দিকে ঝুঁকেছে। প্রথম দিকের বেশ কিছু অভিনয় মন কেড়েছে দর্শকমহলে।

শুধু অভিনয় নয়, একই সঙ্গে মধুমিতার স্টাইল সেন্সও নজরকাড়া। কখনও শাড়িতে সাবেকি লুকে,আবার কখনও ওয়েস্টার্ন পোশাকে বোল্ড লুকে তাক লাগিয়ে দিয়েছেন। বিকিনি এবং মনোকিনিতে নিজের শারীরিক সৌন্দর্য প্রদর্শনের সাহসও দেখিয়েছেন। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। সেখানেই তাকে দেখা যায় নানা অবতারে। তার খোলামেলা সাজপোশাক দেখে যেমন চর্চার ঝড় ওঠে নেটপাড়ায়, আবার তার রূপের আগুনে পুড়তে ভালোবাসেন অনেকেই।

আরও পড়ুন -  দীর্ঘ তিন দশকের পথ চলা শেষ করে, কলকাতা থেকে বিদায় নিল নন-এসি মেট্রো

এবার একাধিক খোলামেলা পোশাকে ভক্তদের শরীর ঘামে ভিজিয়ে দিলেন এই অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেল রকমারি পোশাকে। কখনো অভিনেত্রীর পরণে রয়েছে দুধসাদা ফিনফিনে শর্ট ওয়ানপিস, আবার ফিনফিনে টপ, কখনো ঢিলেঢালা টিশার্ট আবার কখনো লেহেঙ্গা চোলিতে ধরা দিয়েছেন। পোশাক শর্ট হওয়ার কারণে কোনো কোনো ছবিতে স্বাভাবিকভাবেই পোশাকের আড়ালে দেখা গেছে তার শরীরের ভাঁজ, গভীর নাভিস্থল এবং চকচকে উরু। সব লুকেই মুখে হালকা মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা চুলে যেন আরো বেশি লাস্যময়ী হয়েছেন।

আরও পড়ুন -  Rituparna Sengupta: শ্রীলা মজুমদারকে নিয়ে বলতে গিয়ে কাঁদলেন ঋতুপর্ণা

কখনো দাঁড়িয়ে, কখনো দোলনায় বসে, আবার কখনো সোফায় গা এলিয়ে নানা পোজেই ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘মুড’; তারপর বেশ কয়েকটি মুডের রকমারি ইমোজি দিয়েছেন তিনি। তার এই রূপের আগুনে পুড়েছে বহু অনুরাগীরা। ভালোবাসায় ভরে গেছে কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘উফ, তোমায় দেখেই কেমন একটা হচ্ছে’; কেও আবার লিখেছেন, ‘তোমায় যতবার দেখি, ততবার মুগ্ধ হয়ে যায়’। আবার ইমোজি এঁকে দিয়েছেন সেখানে অনেকে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img