38 C
Kolkata
Wednesday, May 1, 2024

সাহসী ওয়েব সিরিজ বাংলার, পরিবারের সামনে একদম দেখবেন না, খুব লজ্জা

Must Read

ওয়েব সিরিজের রমরমা বাজার। ভারতের বিভিন্ন মিডিয়া প্লাটফর্মে এই মুহূর্তে নানান ধরনের ওয়েব সিরিজ লঞ্চ হচ্ছে।

ভারতীয় ওয়েব সিরিজ এখন নেটফ্লিক্স এবং আমাজন প্রাইমের অন্যান্য ওয়েব সিরিজের সঙ্গে পাল্লা দিয়ে ব্যবসা করছে পুরো বিশ্বজুড়ে। ওয়েব সিরিজের জগতে মূলত হিন্দি ওয়েব সিরিজ বেশি জনপ্রিয় হলেও ভারতের অন্যান্য রিজিওনাল কন্টেন্ট কিন্তু খুব একটা পিছিয়ে নেই।

দক্ষিণ ভারতীয় ওয়েব সিরিজ ছাড়াও এই মুহূর্তে ভারতে জনপ্রিয়তা পেয়েছে বাংলা কিছু ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজের জগতের একটি ধ্রুবতারা হলো মন্টু পাইলট।

আরও পড়ুন -  Web Series: মুহূর্তে মুহূর্তে আছে ভরপুর রোমাঞ্চ, পরিবারের সাথে দেখা যাবে না

আদতে বাংলার অত্যন্ত জনপ্রিয় ওয়েব সিরিজ প্লাটফর্ম হইচইতে রিলিজ করা হলেও এমএক্স প্লেয়ারে আপনারা হিন্দি ভার্সনে একেবারে বিনামূল্যে এই ওয়েব সিরিজ দেখতে পারেন। এই ওয়েব সিরিজের কাহিনীটি ঘুরপাক খাচ্ছে একটি ছেলের চারিদিকে যার নাম মন্টু এবং ছোটবেলায় সে হতে চেয়েছিল একজন পাইলট।

আরও পড়ুন -  IND vs ENG: শার্দুল ঠাকুরের চোট, দ্বিতীয় টেস্টে দলে সুযোগ পেতে চলেছেন এই বোলার

ভাগ্যের ফেরে পাইলট হওয়ার পরিবর্তে মন্টু পরিণত হয় ভারতের সবথেকে বড় রেড লাইট এরিয়ার একজন দালালে। বেশ্যালয়ের পরিবেশেই তার সঙ্গে পরিচয় হয় ভ্রমরের, যাকে মন্টু মন প্রাণ দিয়ে ভালোবাসতে শুরু করে। এই ওয়েব সিরিজে মন্টু পাইলট চরিত্রের অভিনয় করেছেন টলিউডের ছকভাঙা চরিত্রের বর্তমান সময়ের সব থেকে বড় অভিনেতা সৌরভ দাস।

আরও পড়ুন -  অভিনেত্রী আয়ুষী জয়সওয়াল, সীমা অতিক্রম করলেন সাহসিকতার, দেখবেন না বাড়ির বাচ্চাদের সামনে

ভ্রমরের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়, যাকে আপনারা খড়ি বলে চিনে থাকেন। এছাড়াও, এই ওয়েব সিরিজ অভিনয় করেছেন চান্দ্রেয়ি ঘোষ, মিথিলা, সুব্রত দত্ত এবং আরো অনেকে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে এই ওয়েব সিরিজটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এই ওয়েব সিরিজ বিনামূল্যে দেখার জন্য আপনারা সরাসরি যেতে পারেন এমএক্স প্লেয়ার প্লাটফর্মে।

Latest News

Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img