24 C
Kolkata
Tuesday, May 7, 2024

IND vs ENG: শার্দুল ঠাকুরের চোট, দ্বিতীয় টেস্টে দলে সুযোগ পেতে চলেছেন এই বোলার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   প্রথম টেস্টে অনবদ্য পারফরম্যান্সের পর ভারতীয় দল চলতি মাসের ১২ তারিখে লর্ডসের স্টেডিয়ামে মোকাবেলা করবে ইংল্যান্ডের সাথে। চলতি টেস্ট সিরিজের এটি দ্বিতীয় খেলা। বৃষ্টিবিঘ্নিত প্রথম ম্যাচ আম্পিয়ারের সিদ্ধান্ত অনুযায়ী ড্র ঘোষণা করা হয়েছে। দ্বিতীয় টেস্টের জন্য ভারতীয় দল ইতিমধ্যে লর্ডসের স্টেডিয়ামে পৌঁছে গেছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সূত্রে খবর, দ্বিতীয় টেস্ট দেখার জন্য লর্ডসের মাঠে উপস্থিত থাকবেন সৌরভ গাঙ্গুলী সহ বিসিসিআইয়ের একাধিক আধিকারিক। সিরিজের প্রথম টেস্টে ভারতীয় পেস বোলাররা ইংল্যান্ডের ব্যাটিং লাইন আপ ধ্বংস করেছিল। প্রথম টেস্টে জসপ্রীত বুমরাহ ব্যক্তিগত ৯টি, মোহাম্মদ সামি ব্যক্তিগত চারটি, শার্দুল ঠাকুর চারটি এবং মোহাম্মদ সিরাজ তিনটি উইকেট তুলে নেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সূত্রে খবর, দ্বিতীয় টেস্ট ম্যাচে খেলতে পারবেন না শার্দুল ঠাকুর। গতকাল তিনি নেট প্র্যাকটিস করার সময় কাঁধে চোট পান। তাই তার স্থানে সুযোগ পেতে পারেন রবীচন্দ্রন অশ্বিন। এমনিতে ভারতীয় স্কোয়াডে তিনজন পেস বোলার থাকছেই। অন্যদিকে রবীচন্দ্রন অশ্বিন ইংল্যান্ডের লর্ডস স্টেডিয়ামের পিচ সম্পর্কে অনেক বেশি অভিজ্ঞ। লর্ডসের স্টেডিয়ামে এর আগেও দুর্দান্ত পারফরম্যান্স করেছেন রবীচন্দ্রন অশ্বিন। এছাড়া লর্ডসের পিচে স্পিন বোলার কার্যকারী ভূমিকা রাখতে পারে বলে মনে করে ক্রিকেট মহল। তাই শার্দুল ঠাকুরের ইনজুরি রবীচন্দ্রন অশ্বিন এর দলে অন্তর্ভুক্ত হওয়ার একটি সুযোগ বয়ে নিয়ে এসেছে।

আরও পড়ুন -  Team India: বীরেন্দ্র শেবাগের বিকল্প পাওয়া গেছে টিম ইন্ডিয়াতে, এবার ভারত বিশ্বকাপ ট্রফি জিতবে

এছাড়া কে এল রাহুল প্রথম ম্যাচে অনবদ্য পারফরম্যান্স করার ফলে দ্বিতীয় ম্যাচে তিনি প্রথম একাদশে থাকছেন। মায়ানক আগারওয়াল ইনজুরি থেকে ফিরলেও প্রথম একাদশে জায়গা পাবেন না বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। লর্ডসের স্টেডিয়ামে ভারত ২০১৪ সালে শেষবারের মতো টেস্ট ম্যাচ জিতেছিল ইংল্যান্ডের বিরুদ্ধে। সেই লর্ডসের স্টেডিয়াম, আর সেখানে উপস্থিত থাকবেন মহারাজ। তাহলে কি মহারাজ এর উপস্থিতিতে নতুন ইতিহাস লিখতে চলেছে বিরাট কোহলি বাহিনী? ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের সমীকরণ কি পাল্টাতে চলেছে দ্বিতীয় টেস্ট ম্যাচে? দ্বিতীয় টেস্ট ম্যাচ উপভোগ করার জন্য মহারাজ সহ বিসিসিআইয়ের একাধিক আধিকারিক আজ লন্ডনের উদ্দেশ্যে যাত্রা করবেন বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট নিয়ামক সংস্থা।

আরও পড়ুন -  Gold Price: আজকে ১০ গ্রাম সোনার দাম কত যাচ্ছে? বেড়েছে না কমেছে

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img