33 C
Kolkata
Thursday, May 2, 2024

Team India: বীরেন্দ্র শেবাগের বিকল্প পাওয়া গেছে টিম ইন্ডিয়াতে, এবার ভারত বিশ্বকাপ ট্রফি জিতবে

২০২৩ আইপিএলে সর্বমোট ১৪ ম্যাচে ১৬৩.৬১ স্ট্রাইক রেটে ৬২৫ রান করেছেন তিনি

Must Read

খুঁজে পেলো বীরেন্দ্র শেবাগের বিকল্প ভারতীয় টিম। তার খেলা দেখে ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, আসন্ন ওডিআই বিশ্বকাপে রোহিত শর্মার যোগ্য ওপেনিং পার্টনার হবেন এই ক্রিকেটার। খুব শীঘ্রই তিনি জাতীয় দল থেকে শুভমান গিলের জায়গা দখল করবেন সে বিষয়ে সন্দেহ নেই।

জানিয়ে রাখি, বিগত তিন মাসের বেশি সময় ধরে তরুণ এই ক্রিকেটারের দিকে দৃষ্টি রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের দল নির্বাচক কমিটি। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, শুধুমাত্র এই একটি পরিবর্তন ২০২৩ বিশ্বকাপে ভারতের জয় নিশ্চিত হতে পারে।

আরও পড়ুন -  Cristiano Ronaldo: শেষ হয়ে গেল বিশ্বকাপ জয় স্বপ্নটাঃ ক্রিস্তিয়ানো রোনালদো

তরুণ এই বিধ্বংসী ব্যাটসম্যান যখনই ব্যাটিং করতে নামেন, তিনি বিরোধী দলের বোলারদের এক হাতে নেন। শুরুতেই ব্যাটিং করতে নেমে ঝড়ের গতিতে রান সংগ্রহ করা এই ব্যাটসম্যানের বিশেষ কৌশল রয়েছে। বীরেন্দ্র শেবাগের মতো বল পিটিয়ে পুরনো করতে বেশ পারদর্শী। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, এই ক্রিকেটার ভারতীয় দলে ওপেনার হিসেবে জায়গা পেলে মিডিল অডারের ব্যাটসম্যানদের ব্যাটিং করার পথ সুগম করে দেবেন।

আরও পড়ুন -  Upper Primary: আপার প্রাইমারি নিয়োগের অভিযোগ জমার সময়সীমা বাড়ল, আগামী ৩১ শে জুলাই পর্যন্ত

বিগত কয়েক মাস ধরে জাতীয় দলে শুভমান গিলের সামনে তীব্র প্রতিযোগিতা পেশ করছেন ভারতের তরুণ ক্রিকেটার। বিশ্বকাপের মত মেগা আসরে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে একজন বাঁ-হাতি ক্রিকেটার যে কতটা ধ্বংসাত্মক হয়ে উঠতে পারে তা হয়তো বলে দিতে হয় না। মনে করা হচ্ছে, আসন্ন ২০২৩ বিশ্বকাপে যশস্বী জয়সওয়াল ভারতের জন্য এক্স-ফ্যাক্টর প্রমাণিত হতে পারেন। যদি তিনি জাতীয় দলে সুযোগ পান।

আরও পড়ুন -  IND vs PAK: ভারত ও পাকিস্তান ভক্তদের বড় খবর, ২০২৩ বিশ্বকাপে পাকিস্তান গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে চলেছে

তরুণ এই ক্রিকেটারের পারফরমেন্স জানা আছে সকলের। সদ্য সমাপ্ত ভারতীয় প্রিমিয়ার লিগের মেগা আসরে বিধ্বংসী পারফরমেন্স করেছেন তিনি। যশস্বী জয়সওয়াল ২০২৩ আইপিএলে সর্বমোট ১৪ ম্যাচে ১৬৩.৬১ স্ট্রাইক রেটে ৬২৫ রান করেছেন, যার মধ্যে ৪২টি চার এবং ২৬টি ছক্কা এসেছে তার ব্যাট থেকে। তিনি একটি শতক ও পাঁচটি অর্ধশত রানের ইনিংস খেলেছেন। পারফরমেন্সের স্বর্ণ সিংহাসনে থাকা যশস্বী জয়সওয়ালকে এই জন্য এক্স-ফ্যাক্টর হিসেবে ক্রিকেট বিশেষজ্ঞরা গণ্য বলে মনে করছেন।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img