27 C
Kolkata
Thursday, May 9, 2024

রিচার্জে পাবেন ২৮ দিনের বৈধতা BSNL, বিনামূল্যে ভয়েস কল সাথে আনলিমিটেড ইন্টারনেট

BSNL, 5G পরিষেবা লঞ্চ করার আগে গ্রাহক টানতে নতুন নতুন রিচার্জ প্যাক আনছে

Must Read

সরকারি টেলিকম কোম্পানি BSNL, আগামী ২ থেকে ৩ মাসের মধ্যে তার 4G পরিষেবা শুরু করবে৷ কোম্পানি বছরের শেষ নাগাদ 4G নেটওয়ার্ককে 5G-তে রূপান্তর করার পরিকল্পনায় আছে।

4G-5G শুরু করার আগে, BSNL গ্রাহক সংখ্যা বাড়াতে, Jio-Airtel-এর সাথে প্রতিযোগিতা করার জন্য নতুন সাশ্রয়ী মূল্যের প্ল্যান চালু করছে। এমন একটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে যাতে আপনি খুব কম দামে পুরো মাসের জন্য আনলিমিটেড কলিং সাথে ইন্টারনেট ডাটা পাবেন।

আরও পড়ুন -  তৃণমূল কংগ্রেসে বড় পরিবর্তন, বাদ পড়লেন ফিরহাদ, অরূপ ও মৌসম সহ অনেকে

BSNL-এর ১৩৯ টাকার প্ল্যানের কথা বলছি। কোম্পানির এই প্ল্যান Jio ও Airtel এর থেকে অনেক সস্তা। BSNL-এর ১৩৯ টাকার রিচার্জ প্ল্যানে ২৮ দিনের বৈধতা পাবেন। যেকোনো নেটওয়ার্কের আপনি সম্পূর্ণ বিনামূল্যে ভয়েস কলিং করতে পারবেন। সাথে, আপনাকে পুরো মাসের জন্য ৪২ GB ডেটা প্রতিদিন ১.৫ GB করে ইন্টারনেট ডেটা দেওয়া হচ্ছে। দৈনিক ডেটা সীমা শেষ হওয়ার পরে, আপনি ৪০Kbps গতিতে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন -  Smartwatch: ওয়ালটনের নতুন স্মার্টওয়াচ ‘টিক’

ফ্রি কলিং ও ডেটা ছাড়াও এই প্ল্যানে কোনও অতিরিক্ত পরিষেবা দেওয়া হয় না। দেশীয় কোম্পানির এই রিচার্জ প্যাক যে জিও বা এয়ারটেল এর মত বড় বড় কোম্পানিকে পিছনে ফেলে দেবে, এতে কোনো সন্দেহ নেই।

আরও পড়ুন -  সাবরিনা-আকাশের `প্রেমের দেশে`

বিএসএনএলের আরেকটি ১৪৯ টাকার রিচার্জ প্যাক রয়েছে। তাতে আপনি ২৮ দিনের বৈধতা পাবেন। যেকোনো নেটওয়ার্কের আপনি সম্পূর্ণ বিনামূল্যে ভয়েস কলিং করতে পারবেন। আপনাকে পুরো মাসের জন্য ৪২ GB ডেটা প্রতিদিন ১.৫ GB করে ইন্টারনেট ডেটা পাবেন। পাশাপাশি ২৮ দিনের জন্য প্রতিদিন আপনি ১০০ টি করে বিনামূল্য এসএমএস করতে পারবেন।

প্রতীকী ছবি

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img