28 C
Kolkata
Tuesday, May 7, 2024

VIDEO: অভিনেত্রী নিধি’র সাথে এই ভাবে ঘনিষ্ঠ হলেন পবন সিং বাগানের ভিতর, ভিডিও তে দৃশ্য দেখে নেট জনতা কাত

Must Read

আবার একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল নেট জগতে।নেটমাধ্যমে এই ধরনের ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হচ্ছে প্রায়। সম্প্রতি পবন সিং এবং নিধি ঝাঁকে রোমান্টিক দৃশ্যে দেখা গিয়েছে। বাগানের মাঝেই রোমান্টিক গানের সাথে নেচেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অনস্ক্রিন হিট জুটি এনারা। সম্প্রতি তাদের এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি দর্শকরাও এই ভিডিও নিয়ে বেশ মাতামাতি করছেন সোশ্যাল মাধ্যমে।

আরও পড়ুন -  সুক - সারি

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে পর্দার সামনে পবন সিং এবং নিধি ঝাঁকে খোলা আকাশের নীচে, একটি রিসোর্টের মধ্যে জনপ্রিয় ভোজপুরি গান ‘হামাহু জাওয়ান বানি’র তালেই ঘনিষ্টভাবে নাচতে দেখা গিয়েছে। ভিডিও যে ভোজপুরি দর্শকদের মাঝে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, সেটা বলাই বাহুল্য। ‘সত্যা’ নামক মিউজিক অ্যালবামের গান এটি। ‘ওয়েব মিউজিক’ ইউটিউব চ্যানেল থেকে ৬ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন যার ভিউজ ১০ কোটির উপরে।

আরও পড়ুন -  Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

সেইসমস্ত মন্তব্য ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই জানা যাবে।

উল্লেখ্য,গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সত্যা’র। এই গানের কথা দিয়েছিলেন মনোজ মাতলাবি এবং বিনয় নির্মল। সুর দিয়েছিলেন ছোটে বাবা। কণ্ঠে দিয়েছেন হানি বি এবং অভিনেতা পবন সিং।

এনাদের সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় প্রায়। নেটমাধ্যমেও তারা ভালোই সক্রিয়। নিজেদের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন অনুরাগীদের কাছে। সোশ্যাল মিডিয়াতে ফলোয়ার্স সংখ্যা ঊর্ধ্বগামী। রীতিমতো চোখে পড়ার মতো।

আরও পড়ুন -  বেডরুমের রোম্যান্স মোনালিসা ও পবন সিং, ক্লিন বোল্ড ভক্তরা, ভিডিও দেখে, VIDEO

এই যুগের তারকা হওয়ার সুবাদে অভিনয়ের পাশাপাশি শরীরচর্চাতেও বেশ মনোযোগী তারা, সেটা তাদের দেখলেই স্পষ্ট হয়। সম্প্রতি এই পুরনো মিউজিক ভিডিওটি নেটিজেনদের পাশাপাশি ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে ভাইরাল হওয়ার পর থেকেই আবারো চর্চায় উঠে এসেছেন তারা।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img