34 C
Kolkata
Sunday, May 19, 2024

নেশাগ্রস্ত হবেন এই ওয়েব সিরিজটি দেখলে, সঙ্গীর সাথে দেখে মজা পাবেন Web Series

সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ওয়েব সিরিজটি

Must Read

এখন এই সময়ে উল্লু অ্যাপ্লিকেশনটি খুব জনপ্রিয় ওয়েব মিডিয়া প্লাটফর্ম ভারতে। প্লাটফর্মে সেরা সেরা ওয়েব সিরিজ ও নানান রকমারি কনটেন্ট দেখা যায়।

দারুন সব সাহসিকতায় ভরা চমৎকার কিছু ওয়েব সিরিজ রয়েছে প্লাটফর্মে। মানুষের জন্য এখন উল্লু অত্যন্ত আকর্ষণীয় একটি প্ল্যাটফর্ম। এই সমস্ত কিছু ওয়েব সিরিজ দেখলে মাথা গরম এর সাথে শরীর আনচান করতে পারে। এই ওয়েব প্ল্যাটফর্মের এরকম একটি নতুন ওয়েব সিরিজ নিয়ে কথা হবে।

আরও পড়ুন -  National Education Policy: শিক্ষা দপ্তর নির্দেশ দিল নতুন শিক্ষানীতি চালু করার, চার বছরের নতুন স্নাতক কোর্স

এই নতুন ওয়েব সিরিজটির নাম হল রীতি রিওয়াজ। এখন এই ওয়েব সিরিজটি ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে সব মানুষের সামনে। ওয়েব সিরিজটিতে খুশি মুখার্জি প্রধান ভূমিকায় অভিনয় করছেন। তিনি এমন কিছু সাহসী দৃশ্য দর্শকদের উপহার দিয়েছেন, সেটা দেখলে আপনারা ঠিক থাকতে পারবেন না। এই ওয়েব সিরিজে নিজের সাহসিকতার সমস্ত সীমা ছাড়িয়ে গেলেন অভিনয়ের সাথে এই অভিনেত্রী। খুশি মুখার্জীর এই সমস্ত দৃশ্য দেখে, নতুন ওয়েব সিরিজ দেখার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করলেন।

আরও পড়ুন -  মা এবং মেয়ের সম্পর্ক পরিণত হলো যা ও ননদের সম্পর্কে, স্ত্রীর সামনে একদম দেখবেন না

গল্প এই রকম, বিয়ের কিছু রীতিনীতির উপর ভিত্তি করে। ছেলে ও মেয়ের বাগদানের পরেই তাদের দুজনের মধ্যে একটা উত্তেজনা তৈরি হলে শারীরিক সম্পর্ক করেন। সেই নিয়েই তৈরি হয়েছে এই গোটা ওয়েব সিরিজ। এখনো পর্যন্ত এই ওয়েব সিরিজের ব্যাপারে বিশেষ কিছু জানা যায়নি। এই ওয়েব সিরিজ এর কিছু টিজার লঞ্চ করা হয়েছে যেখানে অভিনেত্রী খুশি মুখার্জির কিছু চুম্বন দৃশ্য সকলের দৃষ্টি আকর্ষণ করলো। যদি এই ওয়েব সিরিজটি দেখতে ইচ্ছা করে, Ullu অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন গ্রহণ করলে তাহলে দেখা যাবে।

আরও পড়ুন -  ভাদ্র মাসের বৃহস্পতিবার শিবলিঙ্গের পুজো করলে সব সমস্যা দূর হবে, আয় হবে সংসারে

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img