28 C
Kolkata
Monday, May 13, 2024

ভাদ্র মাসের বৃহস্পতিবার শিবলিঙ্গের পুজো করলে সব সমস্যা দূর হবে, আয় হবে সংসারে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অর্থনৈতিক সমস্যা মানুষকে নানান রকম পরিস্থিতির মধ্য দিয়ে নিয়ে যাচ্ছে। শারীরিক ও মানসিক সমস্যার পাশাপাশি অর্থনৈতিক সমস্যা মানুষের সুখ কেড়ে নিয়েছে। খুব সহজ একটা সাধারণ টোটকা দিয়ে আপনি আপনার অর্থনৈতিক সমস্যাকে একেবারে দূর করে ফেলতে পারেন।

ভাদ্র মাসের বৃহস্পতিবার শিবলিঙ্গের সঙ্গে করুন সহজ এই টোটকা। টোটকাটি যদি আপনি টানা ২১ দিন অর্থাৎ বৃহস্পতিবার এবং একুশটি বৃহস্পতিবার যদি এটা না করতে পারেন তাহলে আপনার অর্থনৈতিক সমস্যা সহজেই দূর হয়ে যাবে। সাথে এই মন্ত্রটি বলুন – ‘ওম শিবায় নমো’। তবে অনেকেই হয়তো এটিকে কুসংস্কার বলে উড়িয়ে দেবেন যারা উড়িয়ে দিতে চান তারা কোনমতেই লেখাটি পড়বেন না কারণ মনে বিশ্বাস আর পরিশ্রম না করলে কিন্তু আপনি কিছুতেই কাজে সফল হবেন না। এর জন্য আপনাকে ভাদ্রমাসের বৃহস্পতিবার কোন শিব মন্দিরে যেতে হবে, তাতে যদি কোন অসুবিধা থাকে তাহলে আপনার বাড়ির শিবলিঙ্গের সঙ্গে করতে পারেন এই সহজ টোটকা। এই শিব লিঙ্গের মাথায় কাঁচা দুধ ঢালতে হবে কাঁচা দুধ ঢালার সময় কাঁচা দুধের মধ্যে আপনার রিং ফিঙ্গার এর মাধ্যমে এক আঙ্গুল হলুদ গুঁড়ো দুধের মধ্যে ভালো করে মিশিয়ে দিতে হবে। বেশ কয়েকদিন করার পরে আপনি হাতেনাতে ফল পাবেন।

আরও পড়ুন -  Horoscope: দেখুন নিজের রাশিফল

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img