29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Horoscope: দেখুন নিজের রাশিফল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আজ ১০ই সেপ্টেম্বর (২৪ শে ভাদ্র) শুক্রবার রাশিফল।

মেষঃ আজ কোনো কারণে শরীর খারাপ হতে পারে। নিজের প্রতি যত্নশীল হন। ভালো জায়গায় চিকিৎসা করান। খুব একটা ভালো যাবেনা।

বৃষঃ আজ আপনি তাড়াহুড়োয় কোনো ভুল সিদ্ধান্ত নেবেন না। পরিবারের সঙ্গে আলোচনা করে ভেবে চিন্তে পদক্ষেপ নিন। দিনটি খুব একটা ভালো যাবে না।

মিথুনঃ আজ আপনার বেশ সুখকর হতে পারে। কাজের জায়গায় বেশ নাম ডাক হতে পারে। মান মর্যাদা বৃদ্ধি হতে পারে। কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

আরও পড়ুন -  Horoscope: শনিদেবের প্রকোপে কোন রাশিতে ক্ষতির সমাবনা রয়েছে জানুন

কর্কটঃ  বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের পড়াশোনার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন। পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

সিংহঃ আজ আপনার অফিসে কোনো বিশেষ কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। প্রমোশন হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

কন্যাঃ  আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। অনেক দিনের বাসনা পূরণ হতে পারে। ব্যবসায় গৃহে সর্বত্র শ্রীবৃদ্ধি ও সমৃদ্ধি হতে পার। জীবনে সুখ আসতে পারে।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৭ শে সেপ্টেম্বর, রাশিফল দেখুন

তুলাঃ আজ বিপুল অর্থ খরচ হওয়ার সম্ভাবনা আছে। বুঝে শুনে টাকা ব্যয় করুন। বিনা কারণে টাকা পয়সা খরচ করবেননা। সব দিক বিবেচনা করে কাজ করুন।

বৃশ্চিকঃ আজ আপনার জন্য আনন্দের সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। নতুন বিয়ের সমন্ধ আসতে পারে। আজ দিনটি বেশ ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনি কোনো কাজে সাহসিকতার পরিচয় দিতে পারেন। কাজের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই।

আরও পড়ুন -  Cyclone Mocha Update: কিছু জায়গায় ১০০ কিমি/ঘন্টা বাতাস এবং কিছু জায়গায় ৪০ ডিগ্রি তাপমাত্রা সহ মোকার জন্য আবহাওয়া পরিবর্তন হবে

মকরঃ আজ বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আপনার কোনো শুভ কাজ দীর্ঘদিন পড়ে থাকলে তা অতি শীঘ্র সম্পন্ন করুন। সংসারের উন্নতিতে পূজা পাঠ করুন, ফলদায়ক হতে পারে।

মীনঃ আজ কোনো নতুন কাজে বন্ধু ও পরিবারের সহায়তা লাভ পেতে পারেন। অবশ্য কর্মক্ষেত্রে কোনো রকম গা ঢিলেমি রাখবেন না, এতে ক্ষতি হতে পারে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img