35 C
Kolkata
Monday, April 29, 2024

মা এবং মেয়ের সম্পর্ক পরিণত হলো যা ও ননদের সম্পর্কে, স্ত্রীর সামনে একদম দেখবেন না

Must Read

এখনকার দিনে নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে গেছে। তাদের নিজেদের সুবিধামতো, নিজেদের পছন্দমতো ওয়েব সিরিজ দেখতে পারছেন।

এখন একাধিক ওয়েব প্ল্যাটফর্ম আছে। যারা সবসময় চেষ্টা করে দর্শকদের ধরে রাখার জন্য তাদের মণের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছে। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে হলো ‘উল্লু’।

উল্লেখ্য, এখনকার দিনে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করছেন।সাথে উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ। যদি একলা দেখেন লাজ্জা লাগবে নিজের।সম্প্রতি উল্লুর আবার একটি বোল্ড সিরিজের কথা উঠেছে একাধিক বোল্ড দৃশ্য নিয়ে। এই মুহূর্তে সেই সিরিজের অফিসিয়াল ট্রেলার আবার ভাইরাল হয়ে গেলো। মিডিয়ার পাতায় চর্চিত হচ্ছে এই সিরিজটি।

আরও পড়ুন -  Birthday: জন্মদিন বলিউড বাদশাহ শাহরুখ খান

সোশ্যাল মিডিয়ার পাতায় উল্লুর ‘মা দেবরানি বেটি জেঠরানি’র অফিসিয়াল ট্রেলার দ্বিতীয় বার নজর কেড়েছে নেটজনতার একাংশের। গতবছর মার্চে মুক্তি পেয়েছিল।এই সিরিজের গল্প মিষ্টি এবং তার মাকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে।

আরও পড়ুন -  ভিডিওর এমন ঝলক দেখুন, Mx Player-এ সাহসী ওয়েব সিরিজ, দেখুন একা

গল্প বলছে, ধুমধাম করেই মেয়ের বিয়ে দিয়েছিলেন তার মা। তারপর নিজের মেয়ের দেওরের সাথেই সম্পর্কে জড়িয়ে পড়েন। পর্দার সামনেই চূড়ান্ত ঘনিষ্ঠও হন তার সাথেই। অবশ্য, গোটা সিরিজটি দেখলেই মিলবে। খুব স্বাভাবিকভাবেই নিজের মায়ের এমন কান্ড কিছুতেই মেনে নিতে পারেননি মিষ্টি। শেষপর্যন্ত মা এবং মেয়ের সম্পর্ক কোথায় নিয়ে যাবে, সেকথা জানতে দেখতে হবে।

আরও পড়ুন -  কলকাতার সর্ববৃহৎ ফ্যাশান ও লাইফস্টাইল মেলার অনুষ্টিত হচ্ছে দ্য পার্ক গ্যালাক্স হলে

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে ভর্তি, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে ভর্তি, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img