32 C
Kolkata
Tuesday, June 18, 2024

বলিউড অভিনেত্রীদের পেছনে ফেলেছেন ইরফান পাঠানের স্ত্রী, দেখলে ভুলে যাবেন অন্য যে কোন অভিনেত্রীদের সৌন্দর্য

Must Read

বলিউড অভিনেত্রীদের পেছনে ফেলেছেন ইরফান পাঠানের স্ত্রী, দেখলে ভুলে যাবেন অন্য যে কোন অভিনেত্রীদের সৌন্দর্য।

ভারতের সেরা ক্রিকেটার ও বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা সফল ধারাভাষ্যকার ইরফান পাঠান স্ত্রীর জন্য সংবাদ শিরোনামের শীর্ষে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

আলোচনায় মেতেছেন নেট দর্শকরা। অবশ্য কারণ হিসেবে দাঁড়িয়ে রয়েছেন ইরফান পাঠানের স্ত্রী সাফা বেগম। তার মোহনীয়তায় মুগ্ধ হয়েছেন নেট দর্শকদের বিরাট অংশ। সাফা বেগমের মনমুগ্ধকর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে হৃদয় ভাঙতে শুরু করেছে তরুণ ভক্তদের।

আরও পড়ুন -  World Cup 2023: পাকিস্তান বিশ্বকাপ খেলতে ভারতে আসবে কি? প্রধানমন্ত্রীর কার্যালয়ে চিঠি পৌঁছালো

জানিয়ে রাখি, সৌন্দর্য ও বডি ফিটনেসে যেকোনো বলিউড অভিনেত্রীর চেয়েও বহু গুণ এগিয়ে রয়েছেন সাফা বেগম। ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে নেটিজেনরা মনে করছেন, সাফা এত সুন্দর যে তার সামনে চাঁদের আলোও ম্লান হবে।

আরও পড়ুন -  Mahalaya: শুভ মহালয়া

২০১৬ সালে ঘনিষ্ঠ বন্ধু সাথে পরিবারের সকল সদস্যের উপস্থিতিতে সুদূর মক্কায় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ইরফান-সাফা দম্পতি। বিয়ের আগে সাফা মডেল হিসেবে কাজ করলেও বিয়ের পর সম্পূর্ণভাবে নিজের জীবন পাল্টে ফেলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood (@bollywood.mobi)

সাফা ১৯৯৪ সালে জন্মগ্রহণ করেন। লোক মাধ্যমে খবর, ইরফান পাঠানের সাথে সাফার পরিচয় ঘটেছিল সুদূর দুবাইতে। জানিয়ে রাখি, দুবাইয়ে একজন সুপার মডেল হিসেবে কর্মরত ছিলেন সাফা বেগম। সোশ্যাল মিডিয়ায় তার ছবি প্রকাশ্যে আসার পর থেকে মনে করা হচ্ছে, ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী বলিউড অভিনেত্রীদের চেয়েও অধিক সুন্দরী।

আরও পড়ুন -  দলে থাকতে গেলে ঝাণ্ডা হাতে নিয়ে রাস্তায় আন্দোলনে নামতে হবে

Latest News

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series.  ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img