40 C
Kolkata
Monday, April 29, 2024

বলিউড অভিনেত্রীদের পেছনে ফেলেছেন ইরফান পাঠানের স্ত্রী, দেখলে ভুলে যাবেন অন্য যে কোন অভিনেত্রীদের সৌন্দর্য

Must Read

বলিউড অভিনেত্রীদের পেছনে ফেলেছেন ইরফান পাঠানের স্ত্রী, দেখলে ভুলে যাবেন অন্য যে কোন অভিনেত্রীদের সৌন্দর্য।

ভারতের সেরা ক্রিকেটার ও বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা সফল ধারাভাষ্যকার ইরফান পাঠান স্ত্রীর জন্য সংবাদ শিরোনামের শীর্ষে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

আলোচনায় মেতেছেন নেট দর্শকরা। অবশ্য কারণ হিসেবে দাঁড়িয়ে রয়েছেন ইরফান পাঠানের স্ত্রী সাফা বেগম। তার মোহনীয়তায় মুগ্ধ হয়েছেন নেট দর্শকদের বিরাট অংশ। সাফা বেগমের মনমুগ্ধকর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে হৃদয় ভাঙতে শুরু করেছে তরুণ ভক্তদের।

আরও পড়ুন -  MS Dhoni: ধোনির হাঁটুতে অস্ত্রপচার সফল, মাহি কেমন আছেন? সমর্থকদের চিন্তা মুক্ত

জানিয়ে রাখি, সৌন্দর্য ও বডি ফিটনেসে যেকোনো বলিউড অভিনেত্রীর চেয়েও বহু গুণ এগিয়ে রয়েছেন সাফা বেগম। ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে নেটিজেনরা মনে করছেন, সাফা এত সুন্দর যে তার সামনে চাঁদের আলোও ম্লান হবে।

আরও পড়ুন -  Kapil Dev: বিস্ফোরক কপিল দেব, রোহিত তো ওভারওয়েট, কোহলিকে দেখুক

২০১৬ সালে ঘনিষ্ঠ বন্ধু সাথে পরিবারের সকল সদস্যের উপস্থিতিতে সুদূর মক্কায় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ইরফান-সাফা দম্পতি। বিয়ের আগে সাফা মডেল হিসেবে কাজ করলেও বিয়ের পর সম্পূর্ণভাবে নিজের জীবন পাল্টে ফেলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood (@bollywood.mobi)

সাফা ১৯৯৪ সালে জন্মগ্রহণ করেন। লোক মাধ্যমে খবর, ইরফান পাঠানের সাথে সাফার পরিচয় ঘটেছিল সুদূর দুবাইতে। জানিয়ে রাখি, দুবাইয়ে একজন সুপার মডেল হিসেবে কর্মরত ছিলেন সাফা বেগম। সোশ্যাল মিডিয়ায় তার ছবি প্রকাশ্যে আসার পর থেকে মনে করা হচ্ছে, ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী বলিউড অভিনেত্রীদের চেয়েও অধিক সুন্দরী।

আরও পড়ুন -  রুশ ও ইউক্রেনের পররাষ্ট্রমন্ত্রীরা, তুরস্কে মুখোমুখি আলোচনায় বসবেন

Latest News

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img