37 C
Kolkata
Thursday, May 16, 2024

VIDEO: কমবয়সী যুবতী নেচে নজর কাড়লেন জনপ্রিয় হিন্দি গানে, ভিডিও দেখে নিন

Must Read

এখনকার দিনে বা সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে এটা সকলে জেনে গেছেন। আবার অনেকে এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরেছেন। হাতেনাতে ফলও পাচ্ছেন।

এখনকার দিনে, সোশ্যাল মিডিয়ায় কিছুই ভাইরাল হতে বেশি সময়ে নেয় না। কেও যদি প্রতিভাবান হন, নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সাফল্য পেয়ে যান। এটা আর বলার দরকার পড়ে না।

আরও পড়ুন -  BREAKING NEWS: ইয়েমেনে সৌদি জোটের বিমান হামলায় কমপক্ষে ১৬০ জন নিহত

যেমন কেউ নিজের গান, নাচ, আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সকলে নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী হচ্ছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি এই রকম এক সুন্দরী যুবতী নীলু ময়ূরা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের সামনে।

পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের কাছে। তার নাচ দেখতে পছন্দ করেছেন বহু জন। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেট ভক্তদের। সোশ্যাল মিডিয়া এখনকার প্রজন্মের কাছে উপার্জনের মাধ্যম হয়েছে, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন -  Illegal Firearms: বেআইনি আগ্নেয়াস্ত্র সরবরাহকারী গ্রেফতার

নীলু নিজের যে নাচের ভিডিওটির সূত্র ধরে চর্চিত হচ্ছেন সেটি সুনীত সিংয়ের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেই ৩ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। যেটি পৌঁছে গিয়েছে ২২ হাজারেরও বেশি মানুষের সামনে। ভিডিওতে নীলুকে জনপ্রিয়, হিট বলিউড গান ‘গোরে তান সে সারাকতা যায়ে’এর তালেই দেখা গিয়েছে।

আরও পড়ুন -  রোম্যান্সে মজলেন খেসারি লাল যাদব-কাজল রাঘবানির সাথে, দেখেননি ভিডিও আগে, VIDEO

এদিন সাদা এবং কালোর একটি শিফন শাড়ি সাথে মানানসই কালো স্লিভলেস ব্লাউজেই নিজের বাড়ির ছাদে গানের তালেই নৃত্য পরিবেশন করেছিলেন। তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী,মেনে নিয়েছে অনেক নেট ভক্তরা।

সোশ্যাল মিডিয়ায় সাম্প্রতিক ভাইরাল হওয়া নিজের নাচের ভিডিওটির সূত্র ধরেই ভক্তমহলের একাংশের মাঝে প্রশংসিত হচ্ছে নীলু। যদি কমেন্টবক্স দেখেন জানতে পারবেন।

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img