34 C
Kolkata
Sunday, May 5, 2024

Illegal Firearms: বেআইনি আগ্নেয়াস্ত্র সরবরাহকারী গ্রেফতার

Must Read

সুমিত ঘোষ, মালদা, ০১ নভেম্বরঃ   গোপন সূত্রে অভিযান চালিয়ে বেআইনি আগ্নেয়াস্ত্র সরবরাহকারী এক দুষ্কৃতীকে গ্রেফতার করলো পাকুয়াহাট ফাঁড়ির পুলিশ। রবিবার গভীর রাতে বামনগোলা থানার অন্তর্গত পাকুয়া ফাঁড়ির ওসি রাকেশ বিশ্বাসের নেতৃত্বে একটি পুলিশের বিশেষ দল সংশ্লিষ্ট এলাকায় অভিযান চালায়। সেখানে বেআইনি আগ্নেয়াস্ত্র কার্তুজসহ ওই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি পাইপগান এবং তিন রাউন্ড কার্তুজ।

আরও পড়ুন -  ২০২০-২১ অর্থবর্ষে রাষ্ট্রীয় কৃষি বিকাশ যোজনায় উদ্ভাবন ও কৃষি উদ্যোগ সংস্থার অধীনে স্টার্ট আপ গঠনের জন্য কৃষি মন্ত্রকের অর্থ বরাদ্দ

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম ইউসুফ শেখ (২৮)। তার বাড়ি কালিয়াচক থানা এলাকায় । বেশ কয়েক মাস ধরেই বেআইনি আগ্নেয়াস্ত্র বিভিন্ন দুষ্কৃতীদের ডেরায় সরবরাহ করার মূল পান্ডা ছিল ধৃত ওই দুষ্কৃতী। বিভিন্ন অপরাধমূলক ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে ইউসুফ শেখের বেআইনি অস্ত্র কারবারে যুক্ত থাকার নাম উঠে আসে ।

আরও পড়ুন -  Horoscope: আজ ২০ই অক্টোবর, রাশিফল দেখুন

পাকুয়া ফাঁড়ির ওসি রাকেশ বিশ্বাস জানিয়েছেন, আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় ধৃতকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার মালদা আদালতে পেশ করা হয়েছে।

Latest News

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন।  ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img