31 C
Kolkata
Friday, May 17, 2024

Viral Video: গভীর চুম্বন হাঁটুর বয়সী মেয়েকে নওয়াজউদ্দিন সিদ্দিকির, ভাইরাল ইন্টারনেটে ভিডিও

Must Read

সফল অভিনেতাদের মধ্যে একজন হলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui) বলিউডে।

অপরদিকে অবনীত কৌরের এটা কেরিয়ারের প্রথমদিকের ছবি। এখন জুটি বেঁধেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও অবনীত কৌর (Avneet Kaur) ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে।

চলতি মাসেই ছবি মুক্তি পাবে, ট্রেলার সামনে আসতেই ট্রোলের মুখে পরিচালক এবং অভিনেতা নওয়াজউদ্দিন।

প্রথমে শিশু শিল্পী হিসেবে যাত্রা শুরু করেছিলেন অবনীত কৌর। ২০১০ সালে ছোট পর্দায় নাচের রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার’ (Dance India Dance Little Master) এ পারফর্ম করেন। সেই থেকেই শুরু। পরে তাকে দেখা গিয়েছে ‘আলাদিন নাম তো সুনা হোগা’ সিরিয়ালে রাজকুমারী জেসমিনের চরিত্রে। রানি মুখার্জি অভিনীত ‘মার্দানি’ এবং ‘মার্দানি ২’ তে দেখা গিয়েছিলো অবনীত কৌরকে। এখন দেখা যাবে নায়িকা চরিত্রে।

আরও পড়ুন -  পুতিন গুপ্তহত্যার চেষ্টা থেকে বেঁচে গেলেন

ছবির ট্রেলার সামনে আসতেই সমালোচনার শিকার নওয়াজউদ্দিন ও ছবির পরিচালক। প্রায় ৫০ ছুঁই ছুঁই নওয়াজউদ্দিন সিদ্দিকী ও ২১ এর অবনীত কৌরের একটি সাহসী চুম্বন দৃশ্য টিকু ওয়েডস শেরু-এর ট্রেলারে দেখানো হয়েছে। চুম্বন দৃশ্যটি মানুষের মধ্যে রাগ তৈরি করেছে। হাঁটুর বয়সী মেয়ের সাথে কিভাবে এমন দৃশ্য তৈরি করেন পরিচালক, উঠেছে প্রশ্ন।

আরও পড়ুন -  Bhojpuri: পবন সিং এর সাথে মনি ভট্টাচার্য ব্যাপক রোম্যান্স করলেন, সীমা ছাড়ালেন অভিনেত্রী

২৭ বছরের ছোট অভিনেত্রী অবনীত কৌরের সাথে লিপলক ঘটনাটি এখন এতটাই নিন্দিত যে কঙ্গনা রানাউতকেও সোশ্যাল মিডিয়ায় রাগ করতে দেখা গেছে। ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে বেশ কিছু দর্শক লেখেন, অবনীত নওয়াজের থেকে ২৮ বছরের ছোট, তার মেয়ের বয়সী, এই লোকদের কি লজ্জা নেই? অন্য একজন লিখেছেন, জানি না কী ভেবে অবনীত ও নওয়াজউদ্দিনকে একসঙ্গে কাস্ট করা হলো।

আরও পড়ুন -  পর্দার ‘শ্রীভাল্লী’, এই তারকাকে ডেট করছেন বিজয় দেবারাকোন্ডাকে ছেড়ে, ভক্তদের মন খারাপ

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img