30 C
Kolkata
Thursday, May 2, 2024

পর্দার ‘শ্রীভাল্লী’, এই তারকাকে ডেট করছেন বিজয় দেবারাকোন্ডাকে ছেড়ে, ভক্তদের মন খারাপ

Must Read

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের নিয়েও মিডিয়াতে ও দর্শকদের মাঝে মাতামাতির শেষ নেই। ২০২১’এর শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল।

ছবির অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি পর্দার শ্রীভাল্লী অর্থাৎ অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কম হয়নি। গোটা বিশ্বের মঞ্চে অভিনেত্রী হিসেবে পরিচিত হয়েছিলেন।

বলাই বাহুল্য, এখন দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। উল্লেখ্য, দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতেও ডেবিউ হয়ে গেছে।

আরও পড়ুন -  বিজেপি কর্মী কে লক্ষ্য করে গুলি

কেরিয়ারের শুরু থেকেই অভিনেত্রীর নাম জড়িয়েছিল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির হার্টথ্রব বিজয় দেবারাকোন্ডার। তখন প্রায়ই একসাথে দেখা মিলতো তাদের। শুরু থেকেই নিজেদের একে অপরের ভালো বন্ধু হিসেবে দাবি করে এসেছেন।

অবশ্য, একাধিক প্রমাণ রয়েছে মিডিয়ার পাতাতেই। সূত্রের খবর, ব্রেকাপ হয়েছে তাদের। পাশাপাশি এই মুহূর্তে ইন্ডাস্ট্রির এই ব্যস্ত তরুণ অভিনেত্রী ডেট করছেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিরই অন্যতম জনপ্রিয় অভিনেতা বেলামকোন্ডা সাই শ্রীনিবাসকে।

আরও পড়ুন -  Nysa: আগুন লাগিয়েছে ইন্টারনেটে, নাইসা দেবগনের নতুন ছবি, ভক্তরা পাগল মোহনী স্টাইলে

 প্রায়ই একসাথে দেখা মেলে রশ্মিকা এবং বেলামকোন্ডার। বিমানবন্দরের পাশাপাশি একাধিক জায়গায় একসাথে দেখা মিলেছে তাদের। অবশ্য সেই ঝলক রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতেই। শোনা যাচ্ছে, বেশ কিছু সময় ধরেই একে অপরের সাথে সময় কাটাচ্ছেন তারা। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই অসন্তুষ্ট রশ্মিকা-দেবারাকোন্ডার ভক্তরা।

আরও পড়ুন -  হিমালয়ের নতুন আবিষ্কৃত সক্রিয় টেকটনিক অঞ্চল ভূমিকম্পন পূর্বাভাস ও গবেষণায় পরিবর্তন নিয়ে আসতে পারে

তাদের মন রীতিমতো ভেঙে গিয়েছে এই রকম খবর শুনে। এই প্রসঙ্গে মিডিয়ার সামনে এখনো পর্যন্ত মুখ খোলেননি কোনো তারকাই। বলাই বাহুল্য, অভিনেত্রী এই মুহূর্তে নিজের আসন্ন একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ব্যস্ত রয়েছেন দেবারাকোন্ডার পাশাপাশি বালামকোন্ডাও।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img