25 C
Kolkata
Sunday, May 12, 2024

সুস্মিতা চ্যাটার্জির সাথে খোলামেলা ফ্লার্ট করলেন ‘চেঙ্গিজ’ নায়ক, মিডিয়ার সামনে, ভিডিও দেখুন

Must Read

 ফিরছেন জিৎ বড়পর্দায়। এবার বিপরীতে দেখা মিলবে সুস্মিতা চ্যাটার্জীর। মডেলিং দুনিয়ার অন্যতম পরিচিত নাম সুস্মিতা। গোটা ভারতের মানুষের কাছে পৌঁছানোর জন্য বাংলা এবং হিন্দি দুই ভাষাতেই মুক্তি পেয়েছে অভিনেতার আসন্ন ছবি ‘চেঙ্গিজ’এর ট্রেলার।

সেই ছবির প্রচারের খাতিরেই মুম্বাইয়ে পৌঁছেছেন জিৎ-সুস্মিতা।

মুম্বাইয়ে পৌঁছেই প্রচারে ব্যস্ত এই অনস্ক্রিন জুটি। প্রচারের ফাঁকে দেখা দিয়েছিলেন পাপারাজিৎদের ক্যামেরার সামনেও। নিজের অনস্ক্রিন সহ-অভিনেত্রীর সাথে জড়িয়ে ধরেই দিয়েছিলেন পোজ, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি পাপারাজিৎদের। সেই ঝলকের সূত্র ধরেই মিডিয়ার নজর কেড়েছেন ‘চেঙ্গিজ’ নায়ক-নায়িকা।

আরও পড়ুন -  তানজিন তিশা সম্মাননা পেলেন

‘ফিল্মি ক্রেজি’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে জিৎ সুস্মিতার এই ঝলক তুলে ধরা হয়েছে নেটনাগরিকদের সামনে। মুম্বাইয়ের সমস্ত পাপারাজিৎদের সাথে সহযোগিতা করতে দেখা গিয়েছে এই নতুন অনস্ক্রিন জুটিকে।  দিয়েছিলেন পোজ।

পাপারাজিৎদের অনুরোধে বারবার পোজ পাল্টাতে গিয়েই ক্যামেরার সামনে জড়িয়ে ধরেছিলেন নায়িকাকে।  এদিন টলি অভিনেতা-অভিনেত্রীর এই পোজই সবথেকে বেশি নজর কেড়েছিল মুম্বাই মিডিয়ার। এখন সেই নিয়েই চর্চা তুঙ্গে।

আরও পড়ুন -  Indian Cricketer: থানায় করা হল FIR, স্ত্রীকে মদ্যপ অবস্থায় মারধরের অভিযোগ উঠল, বিনোদ কাম্বলির বিরুদ্ধে

উল্লেখ্য, মুম্বাই মিডিয়া অনুযায়ী পাপারাজিৎদের সামনেই নিজের অনস্ক্রিন অভিনেত্রী সুস্মিতা চ্যাটার্জীর সাথে ফ্লার্ট করেছেন অভিনেতা। অবশ্য একথা যে একেবারেই সত্যি নয়, তা গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। পরে অবশ্য ক্যামেরার সামনে ষোলো পোজ দিতেও দেখা গিয়েছিল।

ফুলঅন অ্যাকশন নিয়েই বড়পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা। ৩-রা এপ্রিল ‘গ্রাসরুট এন্টারটেইনমেন্ট’এর ব্যানারেই মুক্তি পেয়েছে ‘চেঙ্গিজ’এর হিন্দি ট্রেলার।

রাজেশ গাঙ্গুলী পরিচালিত ‘চেঙ্গিজ’এর অপেক্ষায় এখন অভিনেতার অগণিত ভক্তমহলের পাশাপাশি গোটা ভারত।

আরও পড়ুন -  গয়েশপুর এলাকার বিভিন্ন জায়গায় গাছ লাগালো মঙ্গল সমিতি ক্লাবের সদস্যরা

বাংলা এবং হিন্দি মিলিয়ে গোটা ভারতে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘চেঙ্গিজ’। সেই নিয়েই মেতে উঠেছে অভিনেতা ভক্তদের পাশাপাশি গোটা মিডিয়ামহলও।

‘চেঙ্গিজ’এর প্যান ইন্ডিয়া রিলিজ জিৎ ভক্তদের জন্য একটা বড় ব্যাপার। ভারতের মঞ্চে এই ছবিকে হিট করানো এখন একটা বড় চ্যালেঞ্জ ডিসট্রিবিউটরদের কাছে। উল্লেখ্য ‘কেজিএফ’, ‘বাহুবলী’, ‘রোবর্ট’, ‘কানতারা’র মতো ছবির হিন্দি ভার্সন যে সমস্ত ডিস্ট্রিবিউটরদের হাতে হিট করেছিল, এবার তাদের মারফতই মুক্তি পেতে চলেছে ‘চেঙ্গিজ’।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img