32 C
Kolkata
Monday, April 29, 2024

তানজিন তিশা সম্মাননা পেলেন

Must Read

তানজিন তিশা সম্মাননা পেলেন।

দ্রুত দর্শকের মনে জায়গা করে নেয় ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে কর্মক্ষেত্রে অসামান্য অবদান রাখায় জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) কর্তৃক ‘উইমেন অব ইন্সপিরেশন’ সম্মাননা পেয়েছেন।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অভিনেত্রীর হাতে এ সম্মাননা তুলে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

আরও পড়ুন -  ওয়েব সিরিজে আসতে চলেছেন, পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান, শাহরুখের ‘রইস’ নায়িকা

শনিবার (২৬ আগস্ট) ঢাকার একটি হোটেলে পঞ্চমবারের মতো আয়োজিত এ অনুষ্ঠানে কর্মক্ষেত্রে অসামান্য অবদান রাখায় তানজিন তিশাসহ ১২ জন নারীকে এ সম্মাননা দেওয়া হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত সুইডিশ রাষ্ট্রদূত আলেকজান্দ্রা বার্গ ভন লিন্ডে এবং বাংলাদেশে সুইজারল্যান্ড দূতাবাসের সমন্বয় বিভাগের উপপ্রধান করিন হেনচোজ পিগনানি।

আরও পড়ুন -  Bangladesh: টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা বাংলাদেশের, দলে নেই রিয়াদ

জেসিআই কর্তৃক জানানো হয়, পুরস্কারপ্রাপ্ত নারীরা তাদের নেতৃত্বগুণ, লক্ষ্যের প্রতি অসামান্য উৎসর্গ ও অগণিত মানুষকে তাদের কাজের মাধ্যমে অনুপ্রাণিত করেছেন।
নারীর প্রতি সম্মান জানিয়ে এমন সম্মাননা প্রদান করায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে তানজিন তিশা বলেন, ‘উইমেন অব ইন্সপিরেশন’এই সম্মাননাটা সত্যিকার অর্থেই নারীদেরকে নিজ নিজ কর্মক্ষেত্রে আরও ভালো কিছু করতে উৎসাহিত করবে। অন্যান্য অনেক সম্মাননার চেয়ে এটা অনেক আলাদা ও সম্মানের। বিনোদন অঙ্গনে আমার অবদানকে মূল্যায়ন করে এমন একটা অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে সম্মাননা প্রদান করায় কর্তৃপক্ষকে বিশেষ ধন্যবাদ।

আরও পড়ুন -  Actress Amber Hard: অ্যাম্বার হার্ড পুরনো মামলায় ফাঁসতে যাচ্ছেন

ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img