24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Bangladesh: টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা বাংলাদেশের, দলে নেই রিয়াদ

Must Read

 ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে আর বাকি ৩০ দিন। বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করেছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ভারত, নেদারল্যান্ডস, নামিবিয়া। আইসিসির বেঁধে দেয়া সময়ের একদিন আগেই দল ঘোষণা করলো বিসিবি।

বুধবার দুপুরে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

আরও পড়ুন -  Tasnia Farin: প্রায় আট বছরের প্রেমের পর, অতপর বিয়ে

এবারের দলের নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান। ডেপুটি হিসেবে বেছে নেয়া হয়েছে নুরুল হাসান সোহানকে। একইসাথে উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন তিনি।

বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মাঠে ব্যাট হাতে তার বাজে পারফরম্যান্সই তার সর্বনাশ ডেকে আনলো। বিসিবি সভাপতিও অভিজ্ঞ এই ক্রিকেটারকে সম্মানের সঙ্গে বিদায় দেয়ার পথ খুঁজছিলেন।

আরও পড়ুন -  সাঁতার কেটে হাসপাতালে এসে রোগীর প্রাণ বাঁচালেন ৩ চিকিৎসক, কুর্নিশ নেট দুনিয়ায় !

রিয়াদের সাথে বাদ পড়েছেন এনামুল হক বিজয়, নাইম শেখ, শেখ মেহেদি হাসান ও পারভেজ হোসেন ইমন।

মূল দল থেকে বাদ পড়লেও বিশ্বকাপে দলের সঙ্গে রিজার্ভ হিসেবে থাকবেন শেখ মেহেদি হাসান। রিজার্ভ হিসেবে নেয়া হয়েছে লেগস্পিনার রিশাদ হোসেন, বাঁহাতি পেসার শরিফুল ইসলাম ও সৌম্য সরকারকে।

আরও পড়ুন -  Asia Cup: শ্রীলঙ্কা-বাংলাদেশ, আজ বাঁচা-মরার লড়াই

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলি রাব্বি, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ।

স্ট্যান্ড বাইঃ   শেখ মেহেদি হাসান, সৌম্য সরকার, শরিফুল ইসলাম এবং রিশাদ হোসেন।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img