40 C
Kolkata
Monday, April 29, 2024

Actress Amber Hard: অ্যাম্বার হার্ড পুরনো মামলায় ফাঁসতে যাচ্ছেন

Must Read

পুরনো মামলায় ফাঁসতে যাচ্ছেন অভিনেত্রী অ্যাম্বার হার্ড। কয়েক বছর আগে তার নামে অবৈধভাবে এক দেশ থেকে অন্য দেশে কুকুর পাচারের অভিযোগ এনে মামলা করা হয়েছিলো।

সম্প্রতি অস্ট্রেলিয়া সরকার পুরনো এই মামলার তদন্ত শুরু করেছে। আইন অনুযায়ী, মামলায় হারলে অ্যাম্বার হার্ডের ১৪ বছর পর্যন্ত সাজা হতে পারে।

আরও পড়ুন -  মন্ত্রিত্ব হারালেন বাবুল - দেবশ্রী, পদত্যাগ হর্ষবর্ধনের

২০১৫ সালে অ্যাম্বারের তৎকালীন স্বামী জনি ডেপের ‘পাইরটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমার শুটিং চলছিলো অস্ট্রেলিয়ায়। জনির সফরসঙ্গী হিসেবে সেখানে উপস্থিত ছিলেন অ্যাম্বার। সেই সময় তার সঙ্গে পোষা কুকুর দুটিও ছিলো। কুকুর দুটিকে অস্ট্রেলিয়া সরকারের বিনা অনুমতিতে সেখানে নিয়ে গিয়েছিলো অ্যাম্বার। এতেই বাঁধে বিপত্তি। মামলা করা হয় তারকার নামে।

আরও পড়ুন -  সালমান খান এবার সিনেমা জগৎ থেকে বিরতি নিতে পারেন, ভাইজানকে রূপালী পর্দায় আর দেখা যাবে না?

এই প্রসঙ্গে যুক্তরাষ্ট্রের এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সরকারের কৃষি, জল ও পরিবেশ বিভাগের একজন মুখপাত্র বলেন, ‘২০১৫ সালে অ্যাম্বার হার্ড অবৈধভাবে তার দুটি কুকুরকে এক দেশ থেকে অন্যদেশে নিয়ে যান। তার বিরুদ্ধে করা সেই মামলা পুনরায় খতিয়ে দেখছে সরকার।’

আরও পড়ুন -  Sri Lanka: শ্রীলঙ্কার পাশে দাঁড়িয়ে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানালেন গায়িকা ইয়োহানি

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img