37 C
Kolkata
Thursday, May 16, 2024

Sri Lanka: শ্রীলঙ্কার পাশে দাঁড়িয়ে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানালেন গায়িকা ইয়োহানি

Must Read

 শ্রীলঙ্কায় ভয়াবহ মুদ্রাস্ফীতি, জ্বালানি সংকট, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের ঘাটতি ও উচ্চমূ্ল্যে দিশেহারা জনগণ। এই অবস্থায় শ্রীলঙ্কার পাশে দাঁড়িয়ে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানালেন ‘মানিকে মাগে হিতে’ খ্যাত আলোচিত গায়িকা ইয়োহানি।

ফেসবুক পেজে একটি ভিডিও বার্তা ও স্ট্যাটাসে সহযোগিতার এ আহ্বান জানান ইয়োহানি। তিনি বলেন, আশা করি পৃথিবীর সব জায়গা থেকে আমার ভক্তরা গানের বাইরেও মনের কিছু কথা বলার সুযোগ দেবেন। যদিও আমি কয়েক সপ্তাহ ধরে ভারতে আছি, তবে আমার মন পড়ে রয়েছে শ্রীলঙ্কায়।

আরও পড়ুন -  Maldives: প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে মালদ্বীপ ছাড়লেন

স্বাধীনতার পর সবচেয়ে বাজে অর্থনৈতিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছে আমার দেশ ও দেশের মানুষ। মানুষের কষ্ট দেখে ও তাদের পাশে থাকতে না পেরে বুকটা ভেঙে যাচ্ছে।

ইয়োহানি আরও লিখেছেন, দেশের একজন প্রতিনিধি হিসেবে আন্তর্জাতিক প্ল্যাটফর্মের সঙ্গে পরিস্থিতির গুরুত্ব বিবেচনা করে নীরবতা ভাঙার এবং দেশে ফিরে জনগণের সঙ্গে কণ্ঠ মেলানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি সব সময় বিশ্বাস করি, শব্দের থেকে জোরালো হচ্ছে কাজ। আমি শ্রীলঙ্কার কয়েকজন সহযোগী শিল্পীর সঙ্গে একটি প্রকল্পে কাজ করছি। যারা আমার অনুভূতি ভাগ করে দেশে একটি বাস্তব উপায়ে অবদান রাখার জন্য কাজ করছেন।

আরও পড়ুন -  Sri Lanka: শ্রীলঙ্কায় স্কুলের পরীক্ষা বাতিল, কাগজের অভাবে

 আপনারা হয়তো শ্রীলঙ্কা থেকে অনেক খারাপ খবর পাচ্ছেন। তবে আমি হলফ করে বলতে পারি, আমার জন্মস্থান এ দ্বীপরাষ্ট্র সত্যিই স্বর্গের মতো, যেখানে রয়েছে চমৎকার সব মানুষ, যাদের অনেকেই আমার বন্ধু ও ভক্ত। শিল্পী ও ব্যক্তি হিসেবে আমি সবসময়ই অরাজনৈতিক ছিলাম। আমি ও আমার দল কারও কোনো অনুগ্রহ বা সহায়তা গ্রহণে সতর্ক ছিলাম। ভবিষ্যতেও এ নীতি বজায় রাখবো।

আরও পড়ুন -  Stone Quarry: জল ভর্তি পরিতক্ত একটি পাথর খাদান থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

ইয়োহানি বলেন, আমি আশা করি ভারত ও বিশ্ববাসী আমার এ উদ্যোগকে সমর্থন করবেন ও শ্রীলঙ্কার পাশে দাঁড়াবেন। আপনাদের কাছে সমর্থন চাওয়ার জন্য আমি দুঃখিত। কিন্তু শ্রীলঙ্কার মানুষের এই কঠিন সময়ে এ সহায়তা দরকার।

আমি জানি যে সংগীত এমন একটি ভাষা, যা আমাদের সবাইকে সার্বজনীনভাবে যুক্ত করে। আশা করি আমার গান শ্রীলঙ্কার প্রতি আপনাদের সমর্থন জোগাতে সহায়তা করবে, যোগ করেন এ সংগীত শিল্পী।

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img