37 C
Kolkata
Saturday, May 4, 2024

Sachin Tendulkar: ১০০ কোটি টাকার বাংলো শচীনের, চমকে যাবেন সৌন্দর্যে, অন্দরমহলের ছবি দেখুন

Must Read

বিশ্ব ক্রিকেটের সর্বোত্তম সেরা ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার। তাঁকে নিয়ে আলোচনা হবে এতে কোন সন্দেহ নেই। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পরেও তিনি সর্বদা বিভিন্ন কর্মকান্ডের জন্য সংবাদ শিরোনামে থাকেন

সম্প্রতি তিনি তার বিলাসবহুল বাংলোর জন্য ফের সোশ্যাল মিডিয়ার চোখে পড়েছেন। মাস্টার ব্লাস্টারের বিলাসবহুল বাংলোর ছবি প্রকাশ্যে আসতেই ফের একবার সংবাদে উঠে এসেছেন।

আরও পড়ুন -  মালদহ বিধানসভার বিজেপি প্রার্থীকে গুলি কাণ্ডে গ্রেপ্তার করা হল ছয় দুষ্কৃতীকে

বিশ্ব ক্রিকেটের প্রাক্তন ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার ভারত তথা দেশের শীর্ষ ১০ ক্রিকেটারের মধ্যে অন্যতম ধনী ক্রিকেটার। শচীন টেন্ডুলকারের বাড়ি বান্দ্রা পশ্চিমের পেরি ক্রস রোডে অবস্থিত। এখন শচীন টেন্ডুলকার তার পুরো পরিবার নিয়ে এই বাংলোতে থাকেন। জানিয়ে রাখি, এই বাড়িটি মাস্টার ব্লাস্টার ২০০৭ সালে ৩৯ কোটি টাকায় কিনেছিল। ৬০০০ বর্গফুটের এই বাড়িটির জন্য প্রায় সংবাদমাধ্যমে উঠে আসেন শচীন। বিভিন্ন মাধ্যমে সূত্র অনুযায়ী মনে করা হচ্ছে, এখন পুরো বাড়িটির দাম প্রায় ১০০ কোটি টাকার উপরে।

আরও পড়ুন -  চিত্রনায়িকা কবরী শেষ নিশ্বাস ত্যাগ করেন

আপনাদের জানিয়ে রাখি, শচীন টেন্ডুলকার ও তার পুরো পরিবার বাস্তবিক জীবনে খুবই ধার্মিক। শচীন তাঁর বাড়ির একটা বড় অংশ করেছেন দেবতার মন্দিরের জন্য। শচীন টেন্ডুলকারের বাড়ির মন্দিরটি সত্যিই অসাধারন। ছবিগুলি দেখার পরে, এটি স্পষ্ট যে শচীন টেন্ডুলকারের বাড়ির অভ্যন্তর থেকে শুরু করে আসবাবপত্র সবকিছুই খুবই মূল্যবান।

আরও পড়ুন -  “আজাদি কি অমৃত মহোৎসব”এর ওপর রিজিওনাল আউটরিচ ব্যুরোর ৫ দিনের ছবির প্রদর্শনী

শচীন টেন্ডুলকার তার ক্যারিয়ারে ওয়ানডেতে ১৫,৯২১ রান ও টেস্টে ১৮,৪২৬ রান করেছেন। সমস্ত ফর্ম্যাট মিলিয়ে শচীনের নামে ১০০টি আন্তর্জাতিক শতরান রয়েছে। ওয়ানডে ক্রিকেটে প্রথম ডাবল সেঞ্চুরি করার রেকর্ড রয়েছে।

Latest News

T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের

T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের।  ভারতীয় দল নির্বাচন করা হয়েছে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img