29 C
Kolkata
Sunday, May 12, 2024

সাবরিনা-আকাশের `প্রেমের দেশে`

Must Read

ভালোবাসা দিবসে উপলক্ষে প্রকাশ পেতে যাচ্ছে কণ্ঠশিল্পী সাবরিনা বশিরের ‘প্রেমের দেশে’ শিরোনামের নতুন একটি গানের মিউজিক ভিডিও। রোমান্টিক ধাঁচের গানটিতে সাবরিনা বশিরের সাথে কণ্ঠ দিয়েছেন আরেফিন আকাশ।

অভিনেতা ও গীতিকার শাওন খান অর্কের কথায় গানটি সুর করছেন কলকাতার জনপ্রিয় গায়ক ও সুরকার আকাশ সেন। গানটির সঙ্গীতায়োজন করেছেন সিমন আহমেদ।

আরও পড়ুন -  Angelina Jolie: মুখ খুললেন অ্যাঞ্জেলিনা জোলি

 সাবরিনা বশির বলেন, ভালোবাসা দিবসে ভালোবাসার গান থাকবে না তা কি হয়। তাই শ্রোতাদের কথা মাথায় রেখে একটি ভালোবাসার গান নিয়ে এলাম। বেশ অন্যরকম কথা-সুরের একটি গান এটি। শ্রোতারা শুনলেই তা বুঝতে পারবেন। গানের অডিওর সঙ্গে মিলিয়ে এর ভিডিও করা হয়েছে। সব মিলিয়ে কাজটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

আরও পড়ুন -  ডঃ শঙ্কর দয়াল শর্মার জন্মদিবসে রাষ্ট্রপতির শ্রদ্ধা

সম্প্রতি কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশন গানটির ভিডিও করা হয়েছে। গানটিতে মডেল হয়েছে সাবরিনা ও আকাশ। কোরিওগ্রাফি করেছেন রোহান বেলাল। চিত্রধারন করেছেন বিকাশ সাহা।মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন মোহন ইসলাম।

আরও পড়ুন -  ভ্যালেন্টাইন্স বা ভালোবাসা দিবসে

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img