30 C
Kolkata
Wednesday, May 15, 2024

Angelina Jolie: মুখ খুললেন অ্যাঞ্জেলিনা জোলি

Must Read

 হার্ভে ওয়াইনস্টাইন একজন গুণী পরিচালক, প্রযোজক এবং অভিনেতা হিসাবে সমাদৃত। বর্তমানে একজন ধর্ষক হিসেবে সমালোচিত তিনি। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য অভিনেত্রীকে যৌন নিগ্রহের অভিযোগও রয়েছে মীরাম্যাক্স ফিল্মসের অন্যতম এ প্রতিষ্ঠাতার বিরুদ্ধে।

কাজের তিক্ত অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। তিনি জানিয়েছেন ওয়াইনস্টাইনের সঙ্গে কাজ করতে চান না তিনি। এজন্য তার প্রযোজনায় মার্টিন স্কোরসেসের ‘দ্য অ্যাভিয়েটর’ -এ একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন।

আরও পড়ুন -  Priyanka Chopra: নিজের ‘সোনা’ কে বিদায় বললেন প্রিয়াঙ্কা

দ্য গার্ডিয়ানকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী ১৯৯৮ সালে ওয়েনস্টাইন নির্মিত ‘প্লেয়িং বাই হার্ট’র শুটিংয়ের সময়কার অভিজ্ঞতা জানিয়েছেন। যখন তিনি মাত্র ২৮ বছরের একজন অভিনেত্রী। জোলি বলেন, ‘সে সময় ওয়েনস্টাইন বেশ কয়েকবার আমার উপর হামলার চেষ্টা করেছে। আমাকে ধর্ষণের চেষ্টা করেছে। শুটিংয়ের সময় আমি যেন ঘরের বাইরে কোথাও নিরাপদ ছিলাম না। আক্রমণ নিয়ে দুশ্চিন্তায় থাকতাম।আমি দেখতাম সবার প্রতিই সে লোভী। আমি তার থেকে দূরে থাকতাম। তার সম্পর্কে মানুষকে সতর্ক করেছিলাম। আমার মনে আছে জনি (জনি লি মিলার) আমার প্রথম স্বামী, সে এই কথাটি অন্যান্যদের জানিয়েছিলো যে কোনো মেয়েকে ওয়েনস্টাইনের কাছে একা যেতে দেবে না।’

আরও পড়ুন -  অভিনেত্রী নোরা ফতেহি, সরু কোমর, উঁচু নিতম্ব -এ আরও লাস্যময়ী !

যদিও ওয়াইনস্টাইন জোলির সব অভিযোগ অস্বীকার করেছেন।
জোলি সাক্ষাৎকারে আরও অভিযোগ করেন যে তার ইচ্ছার বিরুদ্ধে তার প্র্রাাক্তন স্বামী পিট ২০১২ সালের চলচ্চিত্র ‘কিলিং দেম সফটলি’ প্রযোজনার জন্য ওয়েইনস্টাইনের কাছে গিয়েছিলেন। যা জোলিকে হতাশ করেছিলো। তিনি বলেন, ‘এ নিয়ে আমাদের ঝগড়া হয়েছিলো। খুব কষ্ট পেয়েছিলাম আমি।

আরও পড়ুন -  যার যায় সেই বুঝে, ঘরবাড়ি গঙ্গায় তলিয়ে যাওয়ার কি কষ্ট !

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img