38 C
Kolkata
Friday, May 3, 2024

Tower Block: মৃত্যু বেড়ে ৩৪, ইরানে টাওয়ার ব্লক ধসে

Must Read

ইরানের দক্ষিণ পশ্চিমাঞ্চলে গত সপ্তাহের একটি টাওয়ার ব্লক ধসের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩৪। এই ঘটনায় জরুরি বিভাগের কর্মীরা ধ্বংসস্তুপের ভেতরে তল্লাশি অভিযান অব্যাহত রেখেছেন।

ইরানের আবাদান নগরীতে একটি ব্যস্ত রাস্তার পাশে নির্মাণাধীন ১০তলা বিশিষ্ট মেট্রোপল ভবনের বিশাল অংশ গত ২৩ মে ধসে পড়ে। এটি ছিল সাম্প্রতিক বছরগুলোতে ঘটা ভয়াবহ।

আরও পড়ুন -  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী অমিত শাহ্ এবং প্রতিরক্ষা মন্ত্রী শ্রী রাজনাথ সিং দিল্লির ১০০০ শয্যা বিশিষ্ট সর্দার বল্লভভাই প্যাটেল কোভিড হাসপাতাল ঘুরে দেখলেন

নগরীর গভর্নর এহসান আব্বাসপৌরের উদ্ধৃতি দিয়ে সরকারি বার্তা সংস্থা ইরনা পরিবেশিত খবরে বলা হয়, মঙ্গলবার সকালে আরেক জনের লাশ উদ্ধার করায় এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩৪ জনে দাঁড়ালো।

আরও পড়ুন -  Bhojpuri: খোলা মঞ্চে এই ভাবে রাসলীলা করলেন নিরহুয়া, ভিডিও দেখেই ঘামছেন নেটিজেনরা

আল জাজিরার খবরে বলা হয়, উদ্ধারকর্মীরা এখনও ১০তলা ভবনের ধ্বংসাবশেষ পরিষ্কার করছেন। আহত ৩৭ জনের মধ্যে দুজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিরাপত্তা সতর্কতা উপেক্ষা করা হয়েছে, এমন অভিযোগের মধ্যে এ ঘটনায় আবাদানের বর্তমান এবং অতীতের মেয়র এবং কয়েকজন পৌর কর্মচারীকে আটক করা হয়েছে। ছবি: আল জাজিরা।

আরও পড়ুন -  Aishwarya Rai Bachchan: ঐশ্বরিয়া রাই বচ্চন আলোচনায়, রেড কার্পেটে হেঁটে, কান চলচ্চিত্র উৎসবে

Latest News

Weather: ঝেঁপে বৃষ্টি কবে, ৩ জেলায় হতে পারে কালবৈশাখী ঝড়, তাতে অস্বস্তি কমবে!

Weather: ঝেঁপে বৃষ্টি কবে, ৩ জেলায় হতে পারে কালবৈশাখী ঝড়, তাতে অস্বস্তি কমবে! গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img