34 C
Kolkata
Saturday, May 4, 2024

Aishwarya Rai Bachchan: ঐশ্বরিয়া রাই বচ্চন আলোচনায়, রেড কার্পেটে হেঁটে, কান চলচ্চিত্র উৎসবে

Must Read

কান চলচ্চিত্র উৎসবে বলিউডের তারকারা একে অপরকে টেক্কা দেয়ার জন্য নানারকম এক্সপেরিমেন্ট করে যান নিজেদের পোশাক-আশাকে।

যেমন এবারের কান চলচ্চিত্র উৎসবে ইতিমধ্য়েই হইচই ফেলে দিয়েছেন সারা আলি খান, এষা গুপ্তা ও উবর্শী রাউতেলার মতো বলি তারকারা। সবার নজর কিন্তু একজনের দিকেই আটকে ছিল। তিনি হলেন জুনিয়ার বচ্চন ঘরনি অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

বৃহস্পতিবার রাতে কানের রেড কার্পেটে দেখা মিলল ঐশ্বরিয়া। কান চলচ্চিত্র উৎসবে প্রত্য়েকবারই চমক দেন ঐশ্বরিয়া। কখনও বার্বি গাউনে, তো কখনও বেগুনি লিপস্টির পরে গোটা ক্যামেরার নজর কেড়ে নেন তিনি। বিতর্কের মুখেও পড়েন। এবারও তার ব্যতিক্রম হয়নি।

আরও পড়ুন -  অভিনেত্রী Nia Sharma, সাদা কাট-আউট পোশাক চাবুক ফিগারে

৭৬তম কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে নিজের প্রথম লুক হিসাবে বেছে নিলেন একটি ওভার সাইজ হুড দেয়া রুপালি-কালো চকচকে গাউন। কোমরের কাছে ঝুলছিল একটি সুবিশাল কালো রঙা ‘বো’। ‘ইন্ডিয়ানা জোনস অ্যান্ড দ্য ডায়েল অফ ডেস্টিনি’র স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন রাই সুন্দরী।

আরও পড়ুন -  এনটিপিসি-র মাউদা উৎপাদন কেন্দ্রের ছাই রেল রেকে করে সিমেন্ট উৎপাদন কারখানাগুলিতে পৌঁছে দেওয়া হচ্ছে

ঐশ্বরিয়া ওভারসাইজ পোশাকে মোটেই সাবলীলভাবে নড়াচড়া করতে সক্ষম হননি, যথেষ্ট অস্বস্তিতে ভুগতে হল তাকে। পোশাক সামলাতে ঐশ্বরিয়ার সঙ্গী ছিলেন দুইজন ভদ্রলোক। তবে মুখের হাসি অটুট রেখেছিলেন অভিনেত্রী।

কানের রেড কার্পেটে ঐশ্বরিয়ার ঝলক দেখা মাত্র আলোকচিত্রীরা ঘিরে ধরে অভিনেত্রীকে। কালো-রুপোলি পোশাকের সঙ্গে খোলা চুল আর হালকা মেকআপে ধরা দিলেন। গাঢ় লাল লিপস্টিক।

আরও পড়ুন -  Sara Ali Khan: সারা আলি খান, ঘরজামাই খুঁজছেন !

অভিনেত্রীর লুক দেখে নেটিজেনরা কটাক্ষ করতে ছাড়লেন না। একজন লেখেন, ‘ওইরকম অ্যালুমোনিয়াম ফয়েল জড়িয়ে রেড কার্পেটে কেন?’ কেউ কেউ আবার ঐশ্বরিয়াকে জাপানি পুতুল বলেও ট্রোল করে।  গুণমুগ্ধরা অবশ্য তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

 কানের মঞ্চে ঐশ্বরিয়া বরাবারই কাঙ্খিত। ভাবতে অবাক লাগলেও এই নিয়ে ২১তম বার কানের রেড কার্পেটে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img