40 C
Kolkata
Thursday, April 25, 2024

Sara Ali Khan: সারা আলি খান, ঘরজামাই খুঁজছেন !

Must Read

 কেমন ছেলেকে বিয়ে করতে চান সেই কথা জানালেন  সারা আলি খান।

ইটি টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, সারা তার মা’কে ছাড়া এক মুহূর্ত চলতে পারেন না। এমনকী সাক্ষাৎকার দিতে আসার সময় কোন কুর্তার সঙ্গে কোন ব্যাঙ্গেল পরবেন সেটাও তার মা বলে দেয়।

তিনি কারও জন্য পরিবার ছাড়বেন কিনা- এ প্রশ্নের জবাবে বলেন, না না। আমি তো এমন কাউকে বিয়ে করব যে, বিয়ের পর আমার বাড়িতে আমার আর মায়ের সঙ্গে থাকবে। আমি ওকে কোনোদিন ছাড়ব না।

আরও পড়ুন -  Kavita Bhabhi: ব্লাউজ না পরে, শুধু শাড়িতে বারান্দায় পোজ দিলেন কবিতা ভাবি, সামনে এসেছে এই ছবি

তিনি আরও বলেন, মজা করছিলাম। তবে মা আমার তৃতীয় চোখ। তাই পালিয়ে যাওয়ার কোনো প্রশ্নই আসে না।

শুভাকাঙ্ক্ষীদের অনেকে বলেন, সারা তার মা অমৃতা সিংয়ের হুবহু কপি। মুখের আদলে যেমন মিল, তেমন ব্যবহারে। অমৃতাও নাকি সবার সঙ্গে সারার মতোই মিশতে পারেন। তার মুখেও সব সময় হাসি থাকতো। এ কারণে মা-মেয়ের বেশ জমেও খুব। এমনকী সারা জানিয়েছেন, কোনো উপদেশ নেয়ার আগে মায়ের সঙ্গে কথা বলেন তিনি।

আরও পড়ুন -  রোম্যান্টিক মুডে নিরহুয়া, স্ত্রী আম্রপালিকে পাহাড়ে নিয়ে গিয়ে, অভিনেতা এমন কাজ করলেন, সৃষ্টি হয়েছে তোলপাড়, VIDEO

আনন্দ এল রাইয়ের ‘অন্তরঙ্গি’ সিনেমায় অভিনয় করেছেন সারা। এতে আরও দেখা যাবে অক্ষয় কুমার ও ধনুশকে। সিনেমায় সারার চরিত্রের নাম রিঙ্কু। যে বিহারের মেয়ে হলেও দিল্লির বাসিন্দা। প্রেমিকের সঙ্গে বহু বার সে বাড়ি থেকে পালিয়ে এসেছে। এরইমধ্যে দর্শকের ভালোবাসা কুড়িয়েছে সিনেমাটির ট্রেলার।

আরও পড়ুন -  স্পষ্ট বেবি বাম্প, টাইট পোশাকে হাত দিয়ে লোকালেন অভিনেত্রী Kareena Kapoor Khan

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img