23 C
Kolkata
Saturday, January 28, 2023

Qatar World Cup-2022: ভাইরাল ছবি, গ্যালারিতে বসে, ক্লান্ত হয়ে, হাই তুলছেন সঙ্গী!

Must Read

শুক্রবার, ইরানকে ৬-২ গোলে হারিয়ে ইংলিশদের বিশ্বকাপ মিশন শুরু হয়েছিল দেখার মতো। তবে ‘বি’ গ্রুপের দ্বিতীয় ম্যাচে সেই গ্যারেথ সাউথগেটের দলও গোলের খাতা খুলতে পারেনি যুক্তরাষ্ট্রের সামনে।

 ইংল্য়ান্ড দলের ফুটবলার এরিক ডিয়ের, অ্যারন ব়্যামসদেলের ও জর্ডন পিকফোর্ডের সঙ্গীদের দেখা গেল অন্য় মেজাজে। ইংল্যান্ড-যুক্তরাষ্ট্র হাড্ডাহাড্ডি লড়াই চলাকালীন কী করছিলেন তারা?

ইংল্যান্ডকে রুখে দিয়েছে যুক্তরাষ্ট্র। প্রথমার্ধে কয়েকটি চান্স মিস করলেও দ্বিতীয়ার্ধের শুরু হতেই ইংল্যান্ডের ওপর চাপ বাড়ায় যুক্তরাষ্ট্র। ইংল্যান্ডের রক্ষণ বেশ কয়েক বার আক্রমণ করলেও কাঙ্ক্ষিত গোল পায়নি পুলিসিচরা। ফলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

 অপ্রত্যাশিত লড়াইয়ের মাঝেই থ্রি-লায়েন্সদের সঙ্গীদের শরীরী ভাষায় দেখা গেল স্পষ্ট বিরক্তির ছাপ। অ্যারন ব়্যামসদেলের সঙ্গী জর্জিনাতো হাল ছেড়ে দিয়ে ক্লান্ত হয়ে একটি বড় হাই তুলে বসলেন। আর আশা নেই। দলের আরেক ফুটবলার এরিক ডিয়েরের মডেল সঙ্গী অ্যানা মডলারকে বেশ ভীত দেখাচ্ছিল।

ইংল্যান্ডের পারফরম্যান্সে যে তিনি একেবারেই খুশি নন, তাকে দেখে বোঝা যাচ্ছিল। অপরদিকে জর্ডান পিকফোর্ডের স্ত্রীকে দেখে বোঝাই গেল খুবই হতাশ তিনি। গতকাল ইংল্যান্ড ম্যাচে গ্যালারিতে দেখা গেল হতাশার ছায়া।

হ্যারিকেনদের এই পারফরমেন্সে ইংল্যান্ডের দর্শক-সমর্থকেরা মোটেই খুশি নন। সাউথগেট অবশ্য় জানিয়েছেন, ছেলেদের খেলায় তিনি যথেষ্ট খুশি। তার দাবি, জয় নিশ্চিত করতে না পারলেও মার্কিন যুক্তরাষ্ট্রের সামনে ভাল লড়াই করেছে।

ছবিঃ ইন্টারনেট।

Latest News

সরস্বতী পূজো

সরস্বতী পূজো। কলকাতা হাইকোর্ট নিজস্ব ছবি।
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img