38 C
Kolkata
Friday, May 17, 2024

Web Series: গভীর রোমান্স ভাগ্নের সাথে, নির্লজ্জার সব সীমা অতিক্রম করলো, লজ্জা লাগবে একা দেখলেও

Must Read

Web Series:গভীর রোমান্স ভাগ্নের সাথে, নির্লজ্জার সব সীমা অতিক্রম করলো, লজ্জা লাগবে একা দেখলেও

এখনকার সময়ে এই প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে। সুবিধামতো যখন ইচ্ছা নিজেদের পছন্দমতো ওয়েব সিরিজ দেখছেন। এখন একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, তারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ আনছে মনোরঞ্জনের উদ্দেশ্যে। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ প্রথম স্থান অধিকার করেছে।

আরও পড়ুন -  আলোর উৎসব দীপাবলি পূর্ণ উৎসাহের সাথে উদযাপিত হচ্ছে, প্রধানমন্ত্রী দিবসটি উপলক্ষে জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন

উল্লেখ্য, এখনকার দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেছেন। উপভোগ করেন সিরিজের প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, যা একা দেখলেও লাজ্জা লেগে যায়।

সম্প্রতি তেমনই উল্লুর আরোও একটি সিরিজ তার প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যের সূত্র ধরেই চর্চায় এসেছে। এই গরমে আবার তাপমাত্রা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি দর্শকদের হৃদয়ে।

আরও পড়ুন -  কৃষি ও কৃষক কল্যাণ মন্ত্রক "এক জেলা এক নির্দিষ্ট পণ্য"এর জন্য পণ্য চূড়ান্ত করেছে

গতবছর সেপ্টেম্বর মাসেই উল্লুর পর্দায় মুক্তি পেয়েছে ‘ওয়াকম্যান’। সিরিজে বর্তমানের অন্যতম সাহসী অভিনেত্রী ঋদ্ধিমা তিওয়ারিই মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। গল্প অনুযায়ী, বিয়ের পর থেকে তিনি কখনোই তার স্বামীর সাথে শারীরিকভাবে খুশি হতে পারতেন না। সেই কারণবশতই নিজের স্বাভাবিক শারীরিক চাহিদা মেটাতে আশেপাশের অন্য অনেকের সাথেই সম্পর্কে জড়িয়ে পড়েন। তিনি নিজের শারীরিক চাহিদা পুরোপুরিভাবে মেটাতে ওয়াকম্যানও ব্যবহার করতে শুরু করে দিয়েছিলেন। শেষপর্যন্ত গল্পের মোর কোন দিকে বাঁক নেয়,কি হতে পারে অভিনেত্রীর জীবন। সেই সব জানতে গেলে চোখ রাখতে হবে উল্লুতে।

আরও পড়ুন -  দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রপতি মুন জায়ে-ইনের সঙ্গে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর টেলিফোনে কথা

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img