37 C
Kolkata
Friday, May 17, 2024

অভিনেত্রী ‘উল্লু’র নতুন ‘I Love You’ ওয়েব সিরিজে অতিক্রম করলেন লজ্জার সব সীমা, Video Watch

Must Read

এখনকার দিনে, সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে web series। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন। 

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  পরকীয়া করল বোন, দিদির বরের সাথে, ভীষণ সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে বসে দেখা যাবে না

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এখানে যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। সম্প্রতি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুতে রিলিজ হওয়া নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ’।

আরও পড়ুন -  শারীরিক চাহিদা মেটালেন গৃহবধূ প্রতিবেশী যুবকের সঙ্গে, স্বামী থাকতে, একলা দেখবেন

উল্লুর নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ’ তে প্রতিমুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য। এখানে এক প্রেমিক-প্রেমিকা যুগলের কাহিনী রয়েছে। তাদের মাঝে চলে আসে আরেক নারী। সেই নিয়ে গল্প।

আরও পড়ুন -  মাছের ডিম দিয়ে খুব সহজে একটি স্বাস্থ্যকর রেসিপি তৈরি করা যায়

এই ওয়েব সিরিজে রয়েছে ভরপুর বেডসীন। কিছু সিন দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। এই ওয়েব সিরিজটি গত ৩ জানুয়ারি রিলিজ করেছে। উল্লু ওয়েবসাইটে এই নতুন ওয়েব সিরিজটি দেখতে পারেন যদি আপনি ১৮+ হলে।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img